‘মিডিয়ার কাউকে বিয়ে করব না’

‘মিডিয়ার কাউকে বিয়ে করব না’

বিনোদন

জুলাই ৭, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ

শিশুশিল্পী থেকে নায়িকা পূজা চেরি। ঢালিউডে পা রাখেন ‘পোড়ামন-২’ সিনেমায়। সম্প্রতি ‘লিপস্টিক’ ছবিতে আদর আজাদের সঙ্গে জুটি বেঁধেছেন। এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছেন সবাইকে নিয়েই প্রেমের গুঞ্জন উঠেছে। এ নিয়ে সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশনের মুখোমুখি হন অভিনেত্রী।

পূজা চেরি বলেন, প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত; কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি। যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তার মানে পর্দায় ভালো কাজ করছি।

অনুষ্ঠানে পূজা চেরি বলেন, সব সময় বলি, এখনো বলছি, মিডিয়ার কাউকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তারপর থেকে আমাকে ক্যামেরার সামনেও দেখা যাবে না। কাজ করতে চাই। ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই চলচ্চিত্রকে বিদায় জানাব।

পূজা বলেন, অবশ্যই মিডিয়ার বাইরের কাউকে বিয়ে করব, যার সঙ্গে আমাদের বিনোদন জগতের কোনো যোগাযোগ থাকবে না।

এ মুহূর্তে পূজা আছেন যুক্তরাষ্ট্রে, ঢাকায় ফিরবেন ১০ জুলাই। ফেরার পর নতুন এ চলচ্চিত্রের শুটিং শুরু করবেন। ছবিটির পরিচালক কামরুজ্জামান রোমান।

গত ঈদে ‘জ্বীন’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেন পূজা। ওই ছবিতে পূজার অভিনয় প্রশংসিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *