পাকিস্তানে গুলি করে চার শিশুসহ একই পরিবারের ৯ জনকে হত্যা

আন্তর্জাতিক

জুন ২৭, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ

পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ খাইবার পাখতুনখওয়ার রাজধানী পেশোয়ারে বন্দুক হামলা চালিয়ে ৯ জনকে হত্যা করা হয়েছে। নিহতদের মধ্যে নারীসহ চার শিশু রয়েছে।

বুধবার (২৬ জুন) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, হামলায় নিহতরা সবাই একই পরিবারের সদস্য। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন।

জিও নিউজ জানিয়েছে, মঙ্গলবার পেশোয়ারের বাদাবের গ্রামে সশস্ত্র সদস্যরা এ হামলা চালায়। এ সময় একই পরিবারের ৯ জন নিহত হন। ভয়ংকর এ ঘটনায় দেশজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানিয়েছে, দুই পরিবারের মধ্যে আর্থিক ও সম্পত্তির বিরোধের জেরে এ হামলা হয়েছে।

অন্যদিকে পুলিশের সিনিয়র সুপারিনটেনডেন্ট (এসএসপি) কাশিফ জুলফিকার এক বিবৃতিতে এর বিরোধিতা করেছেন। তিনি বলেন, আপাতদৃষ্টিতে দুই পরিবারের মধ্যে কোনো বিরোধ ছিল না।

পুলিশের এ কর্মকর্তা বলেন, সশস্ত্র এ হামলার পেছনে আসল উদ্দেশ্য খুঁজে বের করতে তদন্ত শুরু করা হয়েছে। দোষীদের খুঁজে বের করতে দুটি দল কাজ করছে। এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, আহত এক নারীকে পেশোয়ারের লেডি রিডিং হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সেখান থেকে কার্তুজের খালি খোসা ও অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের এএসপি (তদন্ত) সাহেবজাদা সাজ্জাদ জানান, অপরাধীদের ধরতে পুলিশের চারটি দল পাঠানো হয়েছে। ঘটনার আসল উদ্দেশ্য বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *