ডুমুরিয়ায় ভুয়া সিআইডি পরিচয়ে অপহরণের অভিযোগ

ইত্যাদি

জুন ২৩, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

ডুমুরিয়ায় ভুয়া সিআইডি পরিচয়ে এক কলেজ ছাত্রকে অপহরণ করে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি। অপহৃত উদ্ধার শেষে থানায় লিখিত অভিযোগ দায়ের।

খুলনার ডুমুরিয়ায় কলেজ পড়ুয়া এক ছাত্রকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সুত্রে জানা যায়,গত (২১ জুন)শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার গোনালী বেলতলা বাজার থেকে ভুয়া সিআইডি পরিচয়ে অজ্ঞাত নামা ৫ জন ভুয়া সিআইডি সেজে দুটি মোটরসাইকেলে করে এসে গোনালী গ্রামের আসাবুর শেখের ছেলে মোঃ মুন্না শেখ (১৮) নামের কলেজ পড়ুয়া ছাত্রকে অপহরন করে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনাস্থলে থাকা সাধারণ জনগণকে ভুয়া সিআইডি কার্ড দেখিয়ে মুন্নাকে নিয়ে দ্রুত পালিয়ে যায় অপহরণকারিরা।

পরে অপহরণকারিরা অপহৃত মুন্না শেখে কাছে থাকা ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭৮৯**৬৯২৪ হতে তার বাবা আসাবুর শেখের ব্যবহৃত মোবাইল নম্বরে ০১৭৮**৬৮০৯ ফোন করিয়ে কথা বলিয়ে তার নিকট মুক্তিপন হিসাবে ৫০,০০০/- টাকা দাবী করে। তখন আসাবুর শেখ তাৎক্ষনিকভাবে স্থানীয় ইউপি সদস্য মোক্তার হোসেনকে বিষয়টি জানালে তিনি আসাবুর শেখের ফোন দ্বারা অপহরণকারি ও মুন্না শেখের সাথে কথাবার্তা বলে। আমাদের নিকট এতটাকা নাই মর্মে জানালে সর্বশেষ ৫,০০০/- টাকা দেওয়ার প্রস্তাব করলে অজ্ঞাত নামা ব্যক্তিরা অশ্লীল ভাষায় গালিগালাজ করে বিভিন্ন ধরনের ভয় ভীতি ও হুমকী প্রদান করে। অত:পর ইউপি সদস্য মোক্তার হোসেন অজ্ঞাত নামা ব্যক্তিদের নিকট কোন সিআইডি মর্মে পরিচয় জানতে চেয়ে চ্যালেঞ্জ করলে তারা কোন সঠিক তথ্য না দিয়ে ফোনের লাইন কেটে দেয়। এরপর বেলা আনুমানিক সাড়ে পাঁচটার দিকে অপহৃত মুন্না শেখ ডুমুরিয়া এ লতিফ ফিলিং স্টেশনের পাশে কাঁচামাল আড়ৎতের সামনে এসে মোবাইল ফোনের মাধ্যমে তার অবস্থান সম্পর্কে জানালে ইউপি সদস্য মোক্তার হোসেন তাঁকে দ্রুত উক্ত স্থানে যেয়ে উদ্ধার করে। পরে অপহৃত মুন্না শেখ নিজে জবানবন্দি বন্দি দিয়ে ঘটনার বিস্তারিত জানালে তার বাবা আসাবুর শেখ ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *