জাবি উপাচার্যের নামে ভুয়া মেইল আইডি

দেশজুড়ে

মে ১, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ

জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় উপাচার্যের নামে ভুয়া মেইল আইডি খুলে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা-পয়সা চাওয়াসহ নানা ধরনের কথা-বার্তা সম্বলিত বিভ্রান্তিমূলক তথ্য আদান-প্রদান করা হচ্ছে।

বিষয়টি আজ বিশ্ববিদ্যালয়ের জরুরি এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জরুরী বিজ্ঞপ্তিকে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোনো অসৎ ব্যক্তি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের নামে একটি ভুয়া ইমেল আইডি খুলে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা-পয়সা চাওয়াসহ নানা ধরনের কথা-বার্তা সম্বলিত বিভ্রান্তিমূলক তথ্য আদান-প্রদান করা হচ্ছে। [email protected] মেইল আইডি থেকে এ ধরনের তথ্য আদান-প্রদানের বিষয় আজ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট দৃষ্টিগোচর হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম দৃঢ়তার সঙ্গে জানাচ্ছেন যে, এই মেইল আইডি তাঁর নয়। কোনো ব্যক্তি অসৎ উদ্দেশ্যে মাননীয় উপাচার্যের নামে এ ভুয়া আইডি খুলে মাননীয় উপাচার্যের সুনাম ক্ষুণ্ন করার উদ্দেশ্যে এ কাজ করছেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ কাজের তীব্র নিন্দা জানাচ্ছেন এবং অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সচেতন ও সজাগ থাকার আহ্বান জানিয়ে এই ভুয়া মেইল আইডির যে কোনো তথ্য আমলে না নেওয়ার অনুরোধ জানাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *