এ আর রহমানের পথেই হাঁটলেন মেয়ে খাতিজা

এ আর রহমানের পথেই হাঁটলেন মেয়ে খাতিজা

বিনোদন

জুন ১৪, ২০২৩ ৮:৪৩ পূর্বাহ্ণ

আলোচিত ছবি স্লামডগ মিলিয়নিয়ারের দশ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে ‘বোরকা বিতর্কে’ জড়িয়েছিলেন অস্কার জয়ী সুরকার এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান। তবে সেসব এখন অতীত। এবার বাবার পথেই হাঁটলেন তিনি। তামিল সিনেমায় সুর দিতে যাচ্ছেন এ আর কন্যা। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়েছে- এ আর কন্যা খাতিজা গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এবার বাবার পথে হাঁটা শুরু করলেন। হালিথা শামিমের ‘মিনমিনি’ নামে তামিল সিনেমায় সুরকার হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার। এক টুইট বার্তায় এ খবর জানা গেছে।

খাতিজা এতদিন সংগীত পরিচালনার কাজগুলো খুব কাছ থেকে দেখেছেন। এবার নিজে শুরু করতে যাচ্ছেন। তার প্রতিভায় মুগ্ধ নির্মাতা।

টুইটারে করা পোস্টে খাতিজাকে কাজ করতে দেখা গেছে। পরিচালক হালিথা ক্যাপশনে লেখেন- এমন অনন্য প্রতিভাধরের সঙ্গে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। মিনমিনির জন্য (সুর দিচ্ছেন) কাজ করছেন খাতিজা। তিনি কিন্তু দারুণ একজন সুরকার। দারুণ কিছু আসতে যাচ্ছে।

খাতিজা বলেন, গত বছর ভেবেছিলাম আমি কী করতে চাই। আমি গান করছিলাম, আরও অনেক কিছুই করতে চেয়েছিলাম। মনে হচ্ছিল একসঙ্গে অনেক দিকে মনোনিবেশ করছি; কিন্তু কোনোভাবে আমার কাছে এক নারী পরিচালকের পক্ষ থেকে সংগীত পরিচালক হিসেবে কাজের প্রস্তাব আসে।

নিজের চেহারা কখনো প্রকাশ্যে আনেন না খাতিজা। সবসময় নিজেকে বোরকা-হিজাবে ঢেকে রাখেন। বাবার সঙ্গে স্টেজে পারফর্মের সময়ও বোরকা পরে হাজির হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *