উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম সরকার সিরাজগঞ্জ ও বেলকুচি কর্মরত সাংবাদিকের সাথে মত বিনিময়

দেশজুড়ে

মে ৩১, ২০২৪ ২:২৬ অপরাহ্ণ

জাহিদুল, সিরাজগঞ্জ।

বৃহস্পতিবাপর (৩০ মে) বিকেল ৪ টায় বেলকুচি উপজেলা অডিটোরিয়ামে বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব সাইদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম সরকার। বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসালাম সরকার বলেন, বেলকুচি উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করি।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে রাজনীতি করি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে শক্তিশালী করতে ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের কাজ বেলকুচি উপজেলা জনগণের সেবা করতে চাই। বেলকুচি উপজেলা মানুষের কল্যানে কাজ করেছিলাম বিধায় এই কারণে জনগণ আমাকে আন্তরিক ভাবে ভোটে দিয়েছে বলেই আম নির্বাচিত । আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় বেলকুচি উপজেলাবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, আগামী পাঁচ বছরের মধ্যে বেলকুচি উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন এবং আমার ভুল ত্রুটি হলে আমাকে অবগত করবেন। আপনাদের সার্বিক সহযোগিতায় বেলকুচি উপজেলার তাঁত শিল্প ও সোহাগপুর হাট সহ উন্নয়নমূলক কাজ বাংলাদেশের মধ্যে উন্নত করতে চাই।আপনাদের সহযোগিতায় আগামী প্রজন্মকে সুশিক্ষিত ও সুস্থ সুন্দরভাবে বেঁচে থাকার জন্য সকলের সহযোগিতা চাই।

বিশেষ বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফারুক সরকার,
মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন,

সিরাজগঞ্জের সিনিয়র সাংবাদিক আবদুল কুদ্দুস,সিনিয়র সাংবাদিক ও জনকন্ঠ পএিকার স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম বাবু, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু ,সাবেক সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ টেলিভিশন ফোরামের সভাপতি ফেরদৌস রবিন,সিনিয়ার সাংবাদিক ইসমাইল হোসেন, কালের কন্ঠ পএিকার জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু সহ জেলা ও উপজেলা সাংবাদিকবৃন্দ ।

মত বিনিময় সভার সঞ্চালনা করেন, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও যুগ্ম সাধারণ সম্পাদক বেলকুচি প্রেসক্লাব, গোলাম মোস্তাফা রুবেল।

এ সময় সিরাজগঞ্জ জেলা ও বেলকুচি উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *