আমেরিকা ইসরাইলের পর ভারতই শত্রুদেশে হামলা চালাতে পারে: অমিত শাহ

আমেরিকা ইসরাইলের পর ভারতই শত্রুদেশে হামলা চালাতে পারে: অমিত শাহ

আন্তর্জাতিক

মে ১৩, ২০২৪ ৫:৩৭ পূর্বাহ্ণ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৭৫ বছর বয়সে অবসর নেবেন এবং পরবর্তী মেয়াদে প্রধানমন্ত্রী হবেন ক্ষমতাসীন বিজেপির প্রভাবশালী নেতা অমিত শাহ।

দিল্লিতে এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু তার মন্তব্যের কয়েক ঘণ্টার মধ্যেই অমিত শাহ সাফ জানিয়ে দেন মোদি ‘তার মেয়াদ শেষ করবেন’। সেই সঙ্গে বিরোধীদের উদ্দেশে দাবি করে বলেন, আমেরিকা-ইসরাইলের পর ভারতই একমাত্র শত্রুদেশে ঢুকে হামলা চালাতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে বলা হয়েছে, হায়দারাবাদ বিজেপি দলীয় কার্যালয়ে বক্তব্য দেওয়ার সময় অমিত শাহ বলেন, অরবিন্দ কেজরিওয়াল এবং ইন্ডিয়ান জোটকে বলতে চাই, নরেন্দ্র মোদির ৭৫ বছর বয়সে অবসর নেবেন ভেবে খুশি হওয়ার কোনো কারণ নেই। বিজেপির সংবিধানে এমন কোনো কথা উল্লেখ নেই৷ মোদি নিজে তার মেয়াদ পূর্ণ করবেন। মোদি ভবিষ্যতে দেশকে নেতৃত্ব দিয়ে যাবেন। বিজেপির মধ্যে কোনো বিভ্রান্তি নেই। তাই বিরোধীরা এমন ধরনের মন্তব্য করে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়।

অমিত শাহ আরও বলেন, নরেন্দ্র মোদির মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রী হিসাবে ২৩ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি দেশের উন্নয়ন নিশ্চিত করেছেন, তিনি দরিদ্রদের উন্নতির জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। বর্তমানে দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা উন্নত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *