আদালতে ইমরানের স্ত্রী ও বোনের তুমুল ঝগড়া

আদালতে ইমরানের স্ত্রী ও বোনের তুমুল ঝগড়া

আন্তর্জাতিক

আগস্ট ২১, ২০২৪ ৮:৩৮ পূর্বাহ্ণ

তোশাখানা মামলার শুনানির জন্য রাওয়ালপিণ্ডির আদিয়ালা জেলে আদালত বসেছে। সোমবার (১৮ আগস্ট) সেখানে শুনানির সময় তুমুল ঝগড়ায় জড়ান পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি ও তার বোন আলিমা খান।

পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানায়, সোমবার জেলের ফ্যামিলি সেকশন থেকে হঠাৎ নারীদের চিৎকার-চেঁচামেচি শোনা যায়। ইমরান তখন সাংবাদিকদের সঙ্গে আলাপ করছিলেন।

জানা যায়, আদালতে উপস্থিত একজন নারী আইনজীবীকে নিয়ে আলিমা মন্তব্য করলে ক্ষিপ্ত হন বুশরা। এ সময় বুশরা ও তার মেয়েরা আলিমার সঙ্গে তর্কে জড়ান। ঘটনাস্থলে উপস্থিত বুশরার এক নাতনি তখন কান্না শুরু করে দেয়।

এদিকে ইমরান গণমাধ্যমের সঙ্গে আলাপের সময় দাবি করেন, সাবেক আইএসআই প্রধান লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদকে আটকের ‘নাটক’ তাকে সামরিক আদালতে নিয়ে যাওয়ার জন্যই করা হয়েছে।

সপ্তাহখানেক আগে ফয়েজ হামিদকে আটক করে পাকিস্তানের নিরাপত্তা বাহিনী। গত ৯ মে পাকিস্তানে সৃষ্ট অস্থিতিশীল অবস্থার দায় স্বীকার করার জন্য তাকে চাপ দেওয়া হচ্ছে বলেও জানান ইমরান। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী মনে করছেন, তার বিরুদ্ধে রাজসাক্ষী হিসেবে উপস্থাপনের জন্যই ফয়েজ হামিদকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *