অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কে ফাটল, হাত জোড় করে যা বললেন অভিনেতা

অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কে ফাটল, হাত জোড় করে যা বললেন অভিনেতা

বিনোদন স্পেশাল

অক্টোবর ২৩, ২০২৪ ৫:৫৯ পূর্বাহ্ণ

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার সম্পর্কে ফাটলের কথা বেশ কিছু দিন ধরেই ঘুরপাক করছিল বিভিন্ন মহলে। কেন দূরত্ব তা নিয়ে তৈরি হয় জল্পনা। তার পরই সামনে এল এক চাঞ্চল্যকর তথ্য।

শোনা যাচ্ছে, অভিষেকের জীবনে নাকি এসেছেন অন্য কেউ। অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সংসারে অশান্তি। ‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এই ছবির শুটিং থেকেই মন দেওয়া-নেওয়ার শুরু। তার পরই নাকি বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন ঐশ্বরিয়া।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে কেবলই অভিষেকের জীবনে তৃতীয় ব্যক্তি নিমরতকে নিয়ে নানা জল্পনা কল্পনা। এর মাঝে মুম্বাই বিমানবন্দরে দেখা মিলল জুনিয়র বচ্চনের।

আলোকচিত্রীদের দেখামাত্রই বিরক্ত হলেন তিনি। এমনিতে ঠান্ডা মাথার মানুষ অভিষেক। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ তাকে ট্রল করলেও কখনও মেজাজ হারাতে দেখা যায়নি তাকে। কিন্তু এ বার কী এমন করে বসলেন অভিষেক?

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা যায় অভিষেককে। তিনি রওনা দিচ্ছিলেন লন্ডনের পথে, তার আসন্ন ছবি ‘হাউসফুল ৫’-এর শুটিংয়ে। বিমানবন্দরে তাকে দেখামাত্রই যেন হুড়োহুড়ি পড়ে যায় আলোকচিত্রীদের মধ্যে। তার হাঁটাচলা, অভিব্যক্তি ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন তারা।

এই ঘটনায় বেশ বিরক্ত হয়ে অভিষেক বলেন, ‘ব্যস ভাই, অনেক হয়েছে, বন্ধ করুন।’ ততক্ষণে অবশ্য তার দু’হাতের পাতা জড়ো হয়ে গিয়েছে। আপাত-ভদ্রতা ভুলতে পারেননি ছোট বচ্চন। ’

‘হাউসফুল ৫’ ছবিতে অভিষেক ছাড়াও দেখা যাবে অক্ষয় কুমার, অনিল কপূর, নানা পটেকর, চাঙ্কি পাণ্ডের মতো অভিনেতাদের। তবে সম্প্রতি তাকে নিয়ে যে গুঞ্জন চলছে সেই বিষয়ে তিনি যে বেশ বিরক্ত, তা স্পষ্ট বুঝিয়ে দিলেন অভিষেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *