‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা

বিনোদন

মে ৩১, ২০২৪ ১০:৪৫ পূর্বাহ্ণ

 

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি । চলচ্চিত্রে তাঁর রজতজয়ন্তী উপলক্ষে ভক্ত-অনুরাগীদের বিশেষ ভালোবাসায় পরিপূর্ণ ছিলেন নায়ক। এখনো তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগী, পরিচালক, প্রযোজকসহ সতীর্থরা।

দিনটি উপলক্ষে প্রকাশ্যে এল পবিত্র ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা রায়হান রাফী পরিচালিত, শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার গান ‘লাগে উড়াধুরা’। গতকাল সন্ধ্যায় এসেছে ২ মিনিট ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের পুরো গানটি। মুক্তির পর থেকেই দ্রুতলয়ের গানটি নিয়ে চর্চা চলছে অন্তর্জালে। গানটির জন্য অভিনন্দনবার্তা পাচ্ছেন শাকিব খান।

শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি শাকিব খানকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সাবেক স্ত্রী অপু বিশ্বাসও। গতকাল শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু।

গণমাধ্যমে শাকিবকে নিয়ে করা প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু বিশ্বাস লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তবে কোটি টাকার কাবিন লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, সেটিই আসল রহস্য!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *