২৫ কেজি ওজনের পোশাকে সঞ্জয় দত্ত

বিনোদন স্পেশাল

এপ্রিল ৪, ২০২২ ৮:২৬ পূর্বাহ্ণ

সম্প্রতি ভক্তদের উত্তেজনার কেন্দ্রবিন্দু ‘কেজিএফ চ্যাপ্টার টু’। গত প্রায় তিন বছর ধরে সিনেমাটির অপেক্ষায় দর্শক। আর ইতোমধ্যেই তার প্রমাণ মিলেছে সদ্য প্রকাশ্যে আসা সিনেমার ট্রেলারে।

কেজিএফ টু-তে বলিউডের দুই স্টারকে পেতে চলেছে ভক্তরা। সঞ্জয় দত্ত ও রবিনা টেন্ডন। এদিকে সঞ্জয় দত্তের অসাধারণ অভিনয়গুণে তিনি কখনো তার ভক্তদের নিরাশ করেন না। আর এই ছবিতে দিনের পর দিন কাজ করেছেন ২৫ কিলোর পোশাক পরে। আর তাতে বোঝাই যায়, কতটা শ্রম দিয়েছেন তিনি এই সিনেমাতে।

এ সম্পর্কে ভারতীর গণমাধ্যমকে নির্মাতা নবীন জানান, ‘এটা গুজব নয়। প্রতিটা দিনই এ ২৫ কেজি ওজনের পোশাক পরে দিনভর সেটে কাজ করেছেন সঞ্জয় দত্ত। ঘণ্টার পর ঘণ্টা সময় যেত তার প্রস্তুতি নিতে। কিন্তু ছিল না কোনো বিরক্ত বা অস্বস্তি। তার চোখে মুখে যোদ্ধার ছাপই ধরা পড়েছে বারে বারে।’

এছাড়া তিনি আরও বলেন, লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে সঙ্গে সব চ্যালেঞ্জকে পাশে সরিয়ে রেখে অবশেষে তিনি নিজের চরিত্রকে যেভাবে তুলে ধরেছেন, তা দর্শকদের নজর কাড়বে। এখন কেবল ছবি মুক্তির অপেক্ষায়।

এদিক সম্প্রতি মুক্তি পায় প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’র ট্রেলার। আর সিনেমাটি মুক্তি পাবে ১৪ এপ্রিল। পুরনো গল্পের সূত্র ধরেই ট্রেলারের শুরুটা দেখানো হয়। এছাড়া রবিনা ট্যান্ডনের চরিত্রটিকে উপস্থাপন করা হয় দেশের প্রধানমন্ত্রী হিসেবে। এরপরই আধিরারূপে আসে সঞ্জয় দত্তের ঝলক। এ সিনেমায় তিনি যশের শত্রু। শেষে আসেন নায়ক যশ। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে লড়াই-হিংসাকে নতুন কোনো মাত্রা দেওয়া হবে।

সূত্র: কইমই ডট কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *