হাসপাতালে সাড়া দিয়ে ভক্তদের যা জানালেন পেলে

হাসপাতালে সাড়া দিয়ে ভক্তদের যা জানালেন পেলে

খেলা

ডিসেম্বর ৪, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ

নানা উদ্বিগ্ন-দুশ্চিন্তায় ডুবে থাকা ভক্তদের উদ্দেশ্যে এবার বার্তা দিয়েছেন কিংবদন্তি ফুটবলার পেলে। ইনস্টাগ্রামে দেওয়া এক বার্তায় এই ব্রাজিলিয়ান ভক্তদের শান্ত থাকতে বলেছেন।

ক্যান্সারের সঙ্গে অনেকদিন ধরেই লড়াই পেলের। শরীর সাড়া না দেওয়ায় ব্রাজিলের স্থানীয় সময় গত বুধবার লাইফ সাপোর্টে নেয়া হয় তাকে। আর এই খবর পাওয়ার পর থেকেই তিনটি বিশ্বকাপ জেতা এই ফুটবলারের সুস্বাস্থ্য কামনা করতে ফুটবল বিশ্ব। বেশ কয়েকটি জায়গায় আবার মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়ে।

ভক্তদের ডাকে কীভাবেই বা সাড়া না দিয়ে পারেন পেলে। ইনস্টাগ্রামে দেওয়া এক বার্তায় এই ব্রাজিলিয়ান লেখেন, ‘বন্ধুরা আমি সবাইকে শান্ত ও ইতিবাচক রাখতে চাই। প্রচুর আশা নিয়ে নিজেকে বেশ শক্ত রেখেছি আমি এবং যথারীতি চিকিৎসা মেনে চলছি। যেই পরিমাণ যত্ন আমি পেয়েছি তাতে পুরো মেডিক্যাল ও নার্সিং দলকে ধন্যবাদ জানাতে চাই।’

‘ঈশ্বরের প্রতি আমার অগাধ আস্থা রয়েছে এবং সারা বিশ্ব থেকে প্রাপ্ত আপনাদের ভালোবাসার প্রতিটি বার্তা আমাকে পুরো উজ্জীবিত রাখে।  বিশ্বকাপে ব্রাজিলকে দেখাটাও!’

এর আগে, গত বুধবার ৮২ বছর বয়সি পেলেকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিবৃতিতে জানিয়েছে, পেলের শ্বাসতন্ত্রের সংক্রমণ দেখা দিয়েছে। বৃহস্পতিবার থেকে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *