হলিউডে নায়কের সমান পারিশ্রমিক পেয়ে যা বললেন প্রিয়াঙ্কা

হলিউডে নায়কের সমান পারিশ্রমিক পেয়ে যা বললেন প্রিয়াঙ্কা

বিনোদন

মার্চ ১২, ২০২৩ ১০:০৫ পূর্বাহ্ণ

বলিউডের সিনেমা মানেই নায়কদের একচেটিয়া আধিপত্য। সেটা যেমন চরিত্রে তেমনি পারিশ্রমিকেও। এ নিয়ে নায়িকাদের মধ্যে ক্ষোভও রয়েছে।

তবে বলিউডে এমনটি হলেও হলিউডে কিন্তু অন্য রকম ঘটনার সাক্ষী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে হলিউড সিরিজ ‘সিটাডেল’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন নায়িকা। সেটির প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে পারিশ্রমিক প্রসঙ্গে কথা বলেন তিনি।

প্রিয়াংকা বলেন- হয়তো আমার কথা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। তবুও বলতে চাই- গত ২২ বছর ধরে বিনোদন জগতে নানা ধরনের কাজ করে যাচ্ছি। কিন্তু সব সময়ই নায়কদের তুলনায় কম পারিশ্রমিক জুটেছে। তবে এই প্রথম সিটাডেলের নায়ক রিচার্ড ম্যাডেনের সমান পারিশ্রমিক পেয়েছি। যা কিনা সত্যিই ভালো লাগার মতো ঘটনা।

হলিউডে প্রিয়াঙ্কার প্রথম কাজ ছিল টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েক দিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

প্রসঙ্গত, আগামী ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘সিটাডেল’। দুটি পর্ব থাকবে এখানে। এরপর আবার ২৬ মে থেকে প্রতি শুক্রবার একটি করে নতুন পর্ব দেখা যাবে। প্রিয়াঙ্কা চোপড়া, রিচার্ড ম্যাডেন ছাড়াও স্পাই-থ্রিলার এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *