স্বপ্নের ফাইনালিজিমায় যে একাদশে নামছে আর্জেন্টিনা

খেলা স্লাইড

মে ৩১, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ

ইংল্যান্ডের ওয়েম্বলিতে আগামী বুধবার (১ জুন) রাতে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ইতালি। ২০২১ কোপা আমেরিকা ও ইউরো জয়ী দল দুটির ম্যাচটির নাম দেয়া হয়েছে ‘লা ফাইনালিজিমা’। সেই ম্যাচে মেসিদের সম্ভাব্য একাদশ জানিয়েছে ক্রীড়া ভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

মর্যাদার লড়াইয়ে নিজেদের শ্রেষ্ঠ প্রমাণ করার লক্ষ্যে স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিক বিলবাওয়ের গ্রাউন্ড সান মেমেসে প্রস্তুতি নিয়েছে আর্জেন্টিনা। শনিবার (২৮ মে) স্টেডিয়ামটিতে মেসিদের অনুশীলন দেখার জন্য হাজার সমর্থক জড়ো হন।

আজ সোমবার (৩০ মে) লন্ডনের বিমান ধরার কথা রয়েছে আর্জেন্টিনা ফুটবল দলের। দলের সেরা তারকাদের নিয়েই ইংল্যান্ড যাচ্ছেন কোপাজয়ী কোচ লিওনেল স্কালোনি।

টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আর্জেন্টিনার গোল পোস্ট সামলাবেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সেই সঙ্গে অভিজ্ঞ খেলোয়াড় নিকোলাস ওটামেন্ডির সঙ্গে ক্রিশ্চিয়ান রোমেরো, মলিনা ও মার্কাস আকুনিয়া থাকবেন রক্ষণভাগে। রদ্রিগো ডি পল ও গুইদোর সঙ্গে জিওভানি লো সেলসো সামলাবেন মাঝমাঠ। এছাড়া আর্জেন্টিনার আক্রমণভাগের মেসির নেতৃত্বে দেখা যাবে লাওতারো মার্টিনেজ ও ডি মারিয়াকে ।

ইতালির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ওটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কাস আকুনিয়া, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লাওতারো মার্টিনেজ, লিওনেল মেসি ও আনহেল ডি মারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *