সিদ্ধান্ত বদল, যুক্তরাষ্ট্রের বদলে যেখানে ঈদ করবেন সাকিব

সিদ্ধান্ত বদল, যুক্তরাষ্ট্রের বদলে যেখানে ঈদ করবেন সাকিব

খেলা

এপ্রিল ১৯, ২০২৩ ৮:৪৪ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান কখনো ছুটে চলেন এই শহর থেকে ওই শহরে, কখনো এই দেশ থেকে যান ওই দেশে। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে ম্যাচ খেলেই একটি চিপস কোম্পানির বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে ভারতে পাড়ি জমান তিনি।

এরপর সেখান থেকে দুবাইয়ে যান সাকিব। সেখান থেকে ওমরাহ পালন করতে সৌদি আরবের উদ্দেশে যাওয়ার কথা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। এর আগে শোনা গিয়েছিল, মক্কায় ওমরাহ শেষে সাকিব দেশে না এসে যুক্তরাষ্ট্র চলে যাবেন। সেখানেই স্ত্রী ও সন্তানদের সঙ্গে ঈদ করবেন।

এরপর আয়ারল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজের আগে সোজা ইংল্যান্ডের চেমসফোর্ডে জাতীয় দলের সঙ্গে মিলিত হবেন সাকিব। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। এখন আর ওমরাহ শেষে যুক্তরাষ্ট্রে স্ত্রী ও সন্তানদের কাছে যাবেন না তিনি। দেশে ফিরে বাবা মায়ের সঙ্গে ঈদ করবেন টাইগার অলরাউন্ডার।

দেশের এক গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান। মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করে জানান, ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন সাকিব।

সাকিব কবে ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন, তা নিশ্চিত করতে পারেননি ওয়াসিম খান। দুই-একদিনের মধ্যেই সেটি জানা যাবে। তবে যেদিনই আসুন না কেন, তিনি ওমরাহ শেষে ঢাকায় পা রেখে নিজ শহর মাগুরায় চলে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *