সিঙ্গাপুর নেওয়া হচ্ছে সোহেল রানাকে

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে সোহেল রানাকে

বিনোদন

এপ্রিল ১৮, ২০২৩ ৯:২০ পূর্বাহ্ণ

বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক, প্রযোজক ও বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এ কারণে চিকিৎসার জন্য সোমবার (১৭ এপ্রিল) রাতে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ। ভুগছেন চোখের জটিলতায়।

রোববার (১৬ এপ্রিল) রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ।

সিঙ্গাপুরে সোহেল রানাকে নিয়ে যাওয়ার ব্যাপারে তিনি বলেন, রাত ১১টা ৫৫ মিনিটের ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দেবেন বাবা। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করা হবে তার। এবার মূলত চোখ দেখাতে যাবেন তিনি। অন্যান্য অসুস্থতার পাশাপাশি চোখের জটিল সমস্যায়ও ভুগছেন।

তিনি জানান, সব মিলিয়ে ১০ দিন সিঙ্গাপুরে থাকবেন সোহেল রানা। নিয়মিত চেকআপ শেষে দেশে ফিরবেন অভিনেতা। এর আগে, গত বছরও তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরের একই হাসপাতালে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। এটি পরিচালনা করেন চাষি নজরুল ইসলাম।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *