শেরপুর ৩ আসন থেকে নৌকার মাঝি হতে চান আ' লীগ নেতা নাইম

শেরপুর ৩ আসন থেকে নৌকার মাঝি হতে চান আ’ লীগ নেতা নাইম

রাজনীতি

মে ২১, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুর-৩ (ঝিনাইগাতী- শ্রীবরদী) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আওয়ামী লীগ নেতা এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। তিনি চতুর্থবারের মতো ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন। ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকে নাইম দলীয় মনোনয়ন পেতে জনসংযোগে মাঠে নামেন। দলীয় মনোনয়ন পেতে দীর্ঘ ২২ বছর ধরে তিনি মাঠ চষে বেড়াচ্ছেন।

অপরদিকে দীর্ঘ ৫২ বছরে বড়ো কোন রাজনৈতিক দল ঝিনাইগাতীর মাটি থেকে এমপি প্রার্থী মনোনয়ন দেয়নি।

ফলে উন্নয়ন বঞ্চিত হওয়ার পাশাপাশি এমপির স্বাদ পাইনি ঝিনাইগাতী উপজেলা বাসি। এ ইসুকে কাজে লাগিয়ে উপজেলা বাসীকে ঐক্যবদ্ধ করে গড়ে তোলার চেষ্টা করে আসছেন তিনি। উপজেলা বাঁসীও তার ডাকে সাড়া দিয়ে ঐক্যমত পোষণ করে আসছেন। এছাড়৷ এমপি এবং ক্ষমতার সাধ বঞ্চিত দলের তৃনমূলের নেতা- কর্মিরাও নাইমকেই এমপি হিসেবে পেতে চাইছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হতে ও মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন তিনি। অধিকার বঞ্চিত ঝিনাইগাতী উপজেলার উন্নয়নের স্বার্থে এ উপজেলার মাটি থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিল্পপতী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমকে দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা। তৃণমূল নেতাকর্মী আমজনতার দাবি ৫২ বছর শ্রীবরদী উপজেলার প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের দাবি মানতে হবে। ঝিনাইগাতীর মাটি থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী হিসেবে নাইমকে দেখতে চায় তৃনমূল নেতাকর্মী ও আমজনতা।

নাইম দলীয় মনোনয়ন পেতে গত ২২ বছর ধরে এ আসনের ২ উপজেলার ১৭টি ইউনিয়নে জনসংযোগ চালিয়ে আসছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন তিনি। দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে দুই উপজেলার ১৭ টি ইউনিয়নের বিভিন্ন হাট- বাজার, গ্রামেগঞ্জে ও পাড়া মহল্লায়, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

২০ মে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে তিনি জনসংযোগ করেন।

নাইম বলেন ৫২ বছর ঝিনাইগাতীর মাটি থেকে এমপি প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয়া হয়নি। তাই তিনি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবহেলিত অধিকার বঞ্চিত ঝিনাইগাতী উপজেলার দিকে চোখ তুলে তাকাবেন। আর নেত্রীকে এ আসনটি উপহার দিবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *