‘শেখ হাসিনাকে হটাতে বাম-ডান একজোট হয়েছে’

‘শেখ হাসিনাকে হটাতে বাম-ডান একজোট হয়েছে’

রাজনীতি স্লাইড

জানুয়ারি ১, ২০২৩ ৯:০৮ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সরকারকে হটাতে অতি ডান আর অতি বাম একজোট হয়েছে। ৩৩ দল মিলে ঢাকায় গণমিছিল করেছে। এদের বেশিরভাগই ঢাল নেই তলোয়ার নেই, নিধিরাম সর্দার।

শনিবার দুপুরে ফেনী গার্লস ক্যাডেট কলেজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে বিএনপি ও সমমনা দলগুলোর যুগপৎ আন্দোলনের সমালোচনা করে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা অশান্তি চাই না, সংঘাত চাই না। ঠান্ডা মাথায় বিরোধী দলের আন্দোলন মোকাবিলা করছি। অনেকে আন্দোলনের নামে সহিংসতার উসকানি দিচ্ছে। কিন্তু আমরা সতর্ক অবস্থায় আছি।

তিনি আরো বলেন, জঙ্গিবাদ-ভোটচোরদের বিরুদ্ধে আমরা প্রস্তুত। বিএনপির বিরুদ্ধে আমরা প্রস্তুত। ওদের রুখতে হবে, জঙ্গিবাদ রুখতে হবে। স্বাধীনতা বিরোধীদের রুখতে হবে। আমরা মাঠে আছি। আপনারা সজাগ থাকবেন।

তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, পাকিস্তান ছাড়া এখন পৃথিবীর কোনো দেশেই তত্ত্বাবধায়ক সরকার নেই। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আর সরকার রুটিন দায়িত্ব পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *