রামু গর্জনিয়ায় বাস্তুহারা লীগের সাবেক সভাপতি শাহিনুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

রামু গর্জনিয়ায় বাস্তুহারা লীগের সাবেক সভাপতি শাহিনুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

দেশজুড়ে

জানুয়ারি ২৯, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির

রামুর গর্জনিয়া ইউনিয়ন বাস্তুহারা লীগের সাবেক সভাপতি শাহিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করে তারা।

শনিবার (২৮ জানুয়ারি) সকালে কক্সবাজারের রামুতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারী-পুরুষ অংশ নেন।মানববন্ধনে অংশ নেওয়া এলাকাবাসীর দাবি, সম্প্রতি একটি মারামারির ঘটনায় শাহীনুর জড়িত না থাকা সত্ত্বেও ওই মামলায় তাকে জড়িয়ে দিয়েছে একটি প্রভাবশালী মহল। বর্তমান তিনি মিথ্যা মামলায় কারাভোগ করছে। মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সঠিক তদন্তপূর্বক এই মিথ্যা মামলাটি প্রত্যাহারে প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন তারা।

সমাবেশে আসা শাহিনুর রহমানের মা রিজিয়া বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, তার ছেলে কখনো কোনো অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত হয়েছে এরকম প্রমাণ কেউ দিতে পারবে না। বরং শাহিন এলাকায় শিক্ষার প্রসার, সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকাণ্ডের মাধ্যমে সে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এজন্য তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এলাকার কুচক্রী মহল তার বিরুদ্ধে একের পর এক মামলা দায়েরসহ নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এর সুষ্ঠু বিচার দাবি করেন।

ভুক্তভোগী শাহীনের মায়ের দাবি, একটি সংঘবদ্ধ চক্র তার ছেলেকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে আসছে। একের পর এক মিথ্যা মামলায় মানসিক ও আর্থিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মাঝিরকাটা কিন্ডারগার্টেন দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ডা. আইয়ুব, আ’লীগ নেতা নুরুল আমিন, মাঝির কাটা আ’লীগ সভাপতি শাহ আলম, মাঝির কাটা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আ’লীগ নেতা বদি আলম, শামসুল আলম, লুৎফুর রহমান, মুবিনুর রহমান, সাবেক ইউপি সদস্য মালেকুজ্জামান মো. ইকবাল, একরাম, মো. তৈয়ব, মো. নবী, জয়নাল আবেদিন, ইউনুস, আবু তাহের, শমা, নবী হোসেন, নুরুচ্ছাফা বেগম, নুর জাহান, মাজেদা ইসলাম, দিলদার বেগম, মিশু আরা, বুলবুল আক্তার, মোকাররমা আক্তার, মাহবুবা বেগম, সেলিনা আক্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *