ভাইয়ের বিয়েতে দেড় কোটির সাজপোশাকে উর্বশী

ভাইয়ের বিয়েতে দেড় কোটির সাজপোশাকে উর্বশী

বিনোদন

ডিসেম্বর ১৩, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ

ব্যয়বহুল পোশাক পরে বরাবরই আলোচনার জন্ম দেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি ভাইয়ের বিয়েতে গিয়েছিলেন এই অভিনেত্রী। উত্তরখন্ডে উর্বশীর হোম টাউন। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এবারো ব্যয়বহুল সাজপোশাকে নজর কেড়েছেন এই নায়িকা। যার কিছু স্থিরচিত্র ও ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, আগত অতিথিদের সঙ্গে নাচছেন উর্বশী। তার পরনে সিলভার রঙের লেহেঙ্গা; রঙ মিলিয়ে নিয়েছেন দোপাট্টা। ভারী গহনাও পরেছেন তিনি। এর মধ্যে রয়েছে- ডায়মন্ডের টিকলি, গলায় হার, হাতে একই রঙের চুড়ি। এ পর্যন্ত সবই ঠিক আছে। কিন্তু তার পরনের এই পোশাক-গহনার মূল্য শুনলে অনেকেই চমকে যাবেন।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, উর্বশীর পরনের পোশাকের মূল্য ৩৫ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪৩ লাখ ৯৮ হাজার ৭৮৪ টাকা। অন্যদিকে তার ডায়মন্ডের গহনার মূল্য ৮৫ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৬ লাখ ৮২ হাজার ৭৫৯ টাকা। যার মোট মূল্য দাঁড়ায় ১ কোটি ৫০ লাখ ৮১ হাজার ৫৪৩ টাকা।

সানি দেওলের বিপরীতে ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি ২০১৯ সালের ২২ নভেম্বর মুক্তি পায়। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দ্য লিজেন্ড’।

উর্বশীর হাতে এখন বেশ কটি সিনেমার কাজ রয়েছে। ‘ব্ল্যাক রোজ’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমায় তাকে আইআইটির একজন ছাত্রীর ভূমিকায় দেখা যাবে। এরই মধ্যে সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *