ভবেরচর ঈদগাঁ ও গোরস্থানের নবনির্বাচিত কমিটির শপথ পাঠ

ভবেরচর ঈদগাঁ ও গোরস্থানের নবনির্বাচিত কমিটির শপথ পাঠ

দেশজুড়ে

জুন ১০, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ

সজিব খান, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর ঈদগাঁ ও গোরস্থানের নবনির্বাচিত কমিটির সদস্যের শপথ পাঠের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করা হয়েছে। ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান ও প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার সাহেদ মোঃ লিটন, সদ্য বিলুপ্ত হওয়া কমিটির সাবেক সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বসাধারণের উপস্থিতিতে নবনির্বাচিত ২১ বিশিষ্ট কমিটির সকল সদস্যদের দায়িত্বভার গ্রহণে এ শপথ পাঠ করানো হয়।

আজ শনিবার সকাল ১০টায় ভবেরচর ঈদগাঁ প্রাঙ্গণে সদস্য সচিব আঃ বাছেদ চৌধুরীর সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার সাহেদ মোঃ লিটন এর সঞ্চালনায় ৩ বছর মেয়াদকালীন নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করে প্রত্যেক সদস্যকে পৃথক পৃথক দায়িত্বভার প্রদান করা হয়।

২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন: সভাপতি- আঃ মান্নান সরকার, সহ সভাপতি- মোঃ নান্নু মিয়া সরকার, আঃ বাতেন মাষ্টার, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক- ইউনুছ প্রধান, সহ-সাধারণ সম্পাদক- নাজমুল সরকার, নাজমুল হক, কোষাদক্ষ- মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- নুরুল আমিন, দপ্তর সম্পাদক-মোঃ মোস্তফা সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক- আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক- মোঃ শাহিন মোল্লাসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ। এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান প্রফেসর মোঃ গিয়াসউদ্দিন, সদ্য বিদায়ী সভাপতি আলী নূর চৌধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীন, বাছেদ চৌধুরী, আল-আমীন মিয়া ও মিজানুর রহমান ভূইয়া প্রমুখ। এসময় ভবেরচর ঈদগাঁ ও গোরস্থানের আধুনিকায়ন ও উন্নয়নের লক্ষ্যে যথাযথ দায়িত্ব পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবনির্বাচিত সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য গত ২৭ মে অনুষ্ঠিত নির্বাচনে জয়ী হয়ে কেন্দ্রীয় ঈদগাঁ ও গোরস্থানের নির্বাচিত সদস্য পদ লাভ করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *