পিঠের চোটের কারণে বুমরাহকে মিস করবে ভারত

বুমরাহকে মিস করবে ভারত

খেলা

অক্টোবর ৪, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ

আগামী ১৬ তারিখ থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসন্ন এ বিশ্বকাপে পিঠের চোটের কারণে খেলতে পারবেন না ভারতের এ সময়ের অন্যতম সেরা পেসার জাসপ্রিত বুমরাহ। সবশেষ এশিয়া কাপেও চোটের কারণে খেলতে পারেননি তিনি।

সোমবার ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বুমরাহ।

বিসিসিআইয়ের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- বুমরাহর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না। টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে তাকে বাদ দিয়েছে বিসিসিআইয়ের চিকিৎসক দল। বিশেষজ্ঞদের সঙ্গে পরিপূর্ণ আলোচনার পর এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পিঠের চোটের কারণে এর আগে বুমরাহ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েন। দ্রুত তার বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

অনুশীলনে ব্যথা অনুভব করায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারেননি বুমরাহ। ম্যাচের আগে বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছিল, চিকিৎসক দলের পর্যবেক্ষণের পর ওই ম্যাচ থেকে ছিটকে যান বুমরাহ।

বুমরাহ ছিটকে পড়ায় রিজার্ভ দলে থাকা দুই পেসার মোহাম্মদ শামি ও দীপক চাহারের মধ্য থেকে কাউকে বেছে নিতে পারে ভারতের টিম ম্যানেজমেন্ট। অবশ্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে খেলতে পারেননি শামি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *