বিশ্বকাপ মেটাতে পারেনি জয়ের ক্ষুধা, আরো শিরোপা জিততে চান মেসি

বিশ্বকাপ মেটাতে পারেনি জয়ের ক্ষুধা, আরো শিরোপা জিততে চান মেসি

খেলা স্পেশাল

মার্চ ৮, ২০২৩ ১০:২৩ পূর্বাহ্ণ

অধরা বিশ্বকাপ জয়ও যেন লিওনেল মেসির জয়ের তৃষ্ণা মেটাতে পারেনি। বর্তমান ক্লাব পিএসজির হয়ে জিতেছেন লিগ ওয়ান। চলতি মৌসুমে আছেন দারুণ ছন্দে। আর্জেন্টাইন অধিনায়কের হাত ধরে একের পর এক জয় পাচ্ছে পিএসজি। তাই ক্লাবটির হয়ে এবার অনেক কিছুই জিততে চান মেসি।

আর্জেন্টাইন এই ফরোয়ার্ড পিএসজি টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, প্রথম বছর প্যারিসে মানিয়ে নিতে সময় লেগেছে। সেটি বিভিন্ন কারণে। কিন্তু এ মৌসুম অন্যভাবে শুরু করেছি। অনেক কিছু জেতার ইচ্ছে আছে মনে। আমি এই ক্লাব, শহর ও শহরের মানুষদের সঙ্গে আরো স্বাচ্ছন্দ্যবোধ করছি। আমি সত্যিই মৌসুমটা উপভোগ করছি। আমার পুরো জীবনটাই এমন। প্রতিদিনই নিজেকে নিংড়ে দেওয়া, আরো বেশি সাফল্যের চাহিদা; আমি প্যারিসের হয়ে শিরোপা জিততে চাই। মৌসুমের শুরুতে যেসব বড় শিরোপা জয়ের লক্ষ্যস্থির করেছি, সেগুলো জিততে চাই।

এদিকে বিশ্বকাপ জেতার পর মেসিকে রাজকীয়ভাবে বরণ করে নেন পিএসজি সতীর্থরা। সেই সংবর্ধনা নিয়ে মেসি বলেন, সত্যিটা হলো, এটি খুবই হৃদয়স্পর্শী ছিল। যা হয়েছে তা খুবই সুন্দর ছিল এবং এসব অনুভূতি ব্যাখ্যা করাও কঠিন। কারণ বিশ্বকাপ জেতাটা ছিল আমার আজীবনের স্বপ্ন যা আমরা আর্জেন্টাইনদের সঙ্গে ভাগাভাগি করে নিতে পেরেছি। আমরা আশা করেছিলাম পাগলাটে এক উদযাপন হবে কিন্তু এমন পাগলাটে হবে তা ভাবিনি। এই মুহূর্ত আজীবনের জন্য স্মৃতিতে গচ্ছিত থাকবে। সব আর্জেন্টাইন এবং যারা খেলার সুযোগ পেয়েছে, তারা সবাই এই স্মৃতি মনে রাখবে।

ফাইনালে ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পের ফ্রান্সকেই টাইব্রেকারে হারিয়ে শিরোপা উঁচিয়ে ধরেছেন মেসি, এটা সত্যি যে, ফাইনালটা শ্বাসরুদ্ধকর ছিল এবং ম্যাচের চিত্রনাট্য পুরোই পাগলাটে ছিল। ফাইনালে অবিশ্বাস্য তিনটি গোল করেও এমবাপ্পে চ্যাম্পিয়ন হতে পারেনি। তবে সে আগেই তা জিতেছে এবং সে জানে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ কেমন। তবে হ্যাঁ ফুটবল বিশ্বের জন্য এ এক অসাধারণ ফাইনাল ছিল। এবং এটা সত্যি যে এমবাপ্পের সঙ্গে একই দলে খেলতে দারুণ লাগছে। আশা করি, একসঙ্গে প্যারিসে দারুণ কিছু করবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *