বিয়ের মঞ্চে বর-বউয়ের হাতাহাতি (ভিডিও)

বিয়ের মঞ্চে বর-বউয়ের হাতাহাতি (ভিডিও)

মজার খবর স্পেশাল

ডিসেম্বর ১৮, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

অতিথি থেকে শুরু করে পুরোহিত, বিয়ের আসরে উপস্থিত সবাই। একাধিক আচার নিয়ম পালনে প্রস্তুত বর-বউ। তবে এরই মাঝে ঘটে গেল এক ‘অঘটন’। কোনো বাগ্‌বিতণ্ডা নয়, শুরু হয় সরাসরি হাতাহাতি। তাও আবার বিয়ে বাড়ির অন্য কারো সঙ্গে নয়, একে অপরের ওপর চড়াও হন খোদ বর-বউ।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতে। গেল ১৩ ডিসেম্বর একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ওই ঘটনার একটি ভিডিও পোস্ট করা হয়, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে বিয়ের মঞ্চেই বর-বউকে একে অপরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়।

কিন্তু কী এমন ঘটেছিল যা নিয়ে এমন পরিস্থিতি তৈরি হলো? জানা গেছে, মিষ্টি খাওয়া নিয়ে বর ও বউয়ের মধ্যে সমস্যার সূত্রপাত হয়। নববধূ না চাওয়া সত্ত্বেও জোর করে মিষ্টি খাওয়াতে গিয়েছিলেন বর। আর তাতেই রেগে গিয়ে বরের গালে চড় কষিয়ে দেন কনে। সঙ্গে সঙ্গে বউয়ের গায়ে হাত তোলেন বরও। বর-বউয়ের এ লড়াই চুল টানাটানি এবং ধাক্কাধাক্কি পর্যন্ত গড়ায়।

ভিডিওটি পোস্ট করার পর থেকে এখন পর্যন্ত প্রায় ৬২ হাজার মানুষ তা দেখেছেন। অনেকে মজার ছলে যেমন কমেন্ট করেছেন, তেমনই আবার ঘটনাটিতে বিস্ময়ও প্রকাশ করেছেন।

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘কী ট্র্যাজেডি? এ দম্পতি কীভাবে একসঙ্গে থাকবেন?’ আরেকজন বলেন, ‘এরকম জোর করে খাওয়ালে যে কেউ রেগে যাবে।’

আবার কৌতুকের সুরে অনেকে জিজ্ঞাসা করেন, ‘তারা কি সত্যিই বিয়ে করেছিল?’ এছাড়া একে ‘প্রি ওয়েডিং সেশন’ হিসেবে ঘোষণা করা উচিত’ বলেও মন্তব্য করেন কেউ কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *