বিয়ের এক বছরেই আলিয়ার ওপর বিরক্ত রণবীর!

বিয়ের এক বছরেই আলিয়ার ওপর বিরক্ত রণবীর!

বিনোদন স্পেশাল

মে ৮, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ

সবেমাত্র বিয়ের প্রথম বছর পূর্ণ করেছেন বলি অভিনেতা রণবীর কাপুর। আর এই সংক্ষিপ্ত সময়ের দাম্পত্যের মধ্যেই আলিয়ার ওপর বিরক্ত হয়ে উঠেছেন এই অভিনেতা।

গত বছর ১৪ এপ্রিল আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর। বিয়ের এক বছরের মাথাতেই হঠাৎ কেন বিরক্ত হয়ে উঠলেন রণবীর?

এই প্রশ্নের উত্তর অবশ্য জানিয়েছেন বলি অভিনেত্রী রণবীর পত্নী আলিয়া নিজেই। ভারতীয় সংবাদমাধ্যমে আরিয়া জানিয়েছেন, ব্যক্তি রণবীর শান্ত প্রকৃতির। কখনও গলার আওয়াজ তুলে কথা বলেন না তিনি। আর আলিয়া রেগে গেলে প্রায়ই চেঁচামেঁচি শুরু করেন। আর এ কারণেই মাঝেমধ্যে বিরক্ত হন রণবীর।

এ ছাড়া নিজের ইনস্ট্রাগ্রামে পোস্টের মাধ্যমেও সে কথা দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন আলিয়া। লিখেছেন, কোনও কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়। আর আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।

এর কারণ ব্যাখ্যা করে আলিয়া বলেন, ও ( রণবীর) মনে করে এটা ঠিক নয়, আর রাগ হলেও আমার নিষ্ঠুর হওয়া উচিত নয়।

এদিকে ভারতীয় সংবাদগুলো সম্প্রতি আলিয়ার কাছে জানতে চায়, স্বামীর কোনো গুণ কখনও কি সামান্য হিংসা তৈরি করতে পারে আলিয়ার মনে?

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, এই প্রশ্নের উত্তর দিয়েছেন আলিয়া। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, না…কারণ রণবীরের মাথা খুব ঠান্ডা, একেবারে সাধু-সন্তানদের মতো। আর কেউ আমার মস্তিষ্ক খুলে দেখলে শুধুই হযবরল দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *