বাংলাদেশিদের যে বিশেষ বার্তা দিলেন মেসির মা ও স্ত্রী

বাংলাদেশিদের যে বিশেষ বার্তা দিলেন মেসির মা ও স্ত্রী

খেলা স্পেশাল

ডিসেম্বর ১৭, ২০২২ ৮:৫৮ পূর্বাহ্ণ

চলছে কাতার বিশ্বকাপ ২০২২, দেখতে দেখতে এরইমধ্যে শেষ হয়ে গেছে আসরের প্রায় সব খেলা। আর মাত্র দুটো ম্যাচ বাকি। মাত্র ২ দিন পরই ফ্রান্স ও আর্জেন্টিনার জমজমাট ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এবারের কাতার বিশ্বকাপের মহাজজ্ঞ।

শিরোপা লড়াইয়ে লুসাইল স্টেডিয়ামে ১৮ ডিসেম্বর রোববার রাত ৯টায় মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা।

সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচ হারের পর একের পর এক ডু অর ডাই ম্যাচে জয় নিয়ে সবার আগে ফাইনালে জায়গা করে নেয় আলবিসেলেস্তেরা।

মেসির হাতে বিশ্বকাপ শিরোপা ওঠার পথে এখন আর মাত্র একটি বাঁধা। স্বভাবতই পুরো বিশ্ব তাকিয়ে রয়েছে সেই ঐতিহাসিক ফাইনাল ম্যাচের দিকে।

বিশ্বকাপকে ঘিরে এরই মধ্যে বাংলাদেশ নামটাও বেশ পরিচিত হয়ে উঠেছে আর্জেন্টাইনদের কাছে। এমনকি কোটি বাঙালি ভক্তের ভালোবাসার কথা জানেন বিশ্বতারকা লিওলেন মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিত্তিনি ও সহধর্মীনী আন্তোনেলা রোকুজ্জোও।

ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ শেষে তাই তো বাংলাদেশি গণমাধ্যমের কাছে সেই ভালোবাসা নিয়ে উচ্ছ্বাসও জানিয়েছেন মেসির মা ও তার স্ত্রী। ক্রোয়েশিয়া ম্যাচের পর বাড়ি ফিরছিল মেসির পরিবার।

সে সময় বিশ্বতারকার মা সেলিয়া কুচ্চিত্তিনি বাংলাদেশের একটি গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষ আর্জেন্টিনাকে যে ভালোবাসা দিয়েছে সেটা অভাবনীয়। এতো দূরের একটা দেশ যে আমার মেসিকে ঘিরে উদযাপন করে সেটা নিঃসন্দেহে গর্বের। আমাদের পক্ষ থেকেও তাদের জন্য ভালোবাসা।

এসময় মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো বলে ওঠেন, ধন্যবাদ বাংলাদেশ। সেইসঙ্গে বাংলাদেশের ভক্তদের ভালোবাসা জানান মেসির বড় ভাই মাতিয়াস মেসিসহ পরিবারের অন্যান্য সদস্যরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *