বয়ফ্রেন্ড না থাকায় কাঁদছেন তরুণী

বয়ফ্রেন্ড না থাকায় কাঁদছেন তরুণী

মজার খবর স্পেশাল

ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ১১:৪২ পূর্বাহ্ণ

গার্লফ্রেন্ড না থাকায় সাধারণত তরুণদের অভিযোগ করতে দেখা যায়, তবে এবার গার্লফ্রেন্ড না থাকায় নয়, বয়ফ্রেন্ড না থাকায় ২৮ বছর বয়সী এক চীনা তরুণীর কান্নাকাটি করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ঐ তরুণী তার ভাবীর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। প্রতিদিন কাজ করতে গিয়ে যে পরিমাণ চাপ মোকাবিলা করতে হয়, সে বিষয়ে কথা বলছিলেন তিনি। একপর্যায়ে তাকে বলতে শোনা যায়, ‘আমি কখনোই পুরুষের হাত ধরিনি।’

পছন্দসই সঙ্গী খুঁজে পেতে নানা চেষ্টা করেছেন ঐ তরুণী। একপর্যায়ে ডেটিং সাইটেও গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়েও ভালোবাসার মানুষের দেখা মেলেনি। তার মা-বাবা প্রতিদিনই তাকে সঙ্গী খোঁজার কথা বলেন, যে কারণে একধরনের চাপ অনুভব করেন। ভিডিও কলে এসব কথা ভাবীকে বলছিলেন তিনি।

ভিডিও কলে কাঁদতে কাঁদতে ঐ তরুণীকে বলতে শোনা যায়, ‘আমি অনেক ডেটিং অ্যাপের মাধ্যমে বয়ফ্রেন্ড খোঁজার চেষ্টা করেছি, কোনো লাভ হয়নি। আমি আবার চেষ্টা করবো। মা-বাবাকে হতাশ করতে চাই না। ভবিষ্যতে একজন সঙ্গী পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী।’

সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়েছে, ভাইরাল হওয়া আবেগঘন ঐ ভিডিওটিতে অনেকেই মন্তব্য করেছেন। বেশির ভাগ মন্তব্যেই তরুণীর প্রতি সহানুভূতি প্রকাশ পেয়েছে।

এক ব্যবহারকারী লিখেছেন, ‘আমি তার চেয়ে দুই বছরের ছোট। এ কারণে তার উদ্বেগের বিষয়টি নিজের সঙ্গে খুব গভীরভাবে মেলাতে পারছি।’ আরেক ব্যবহারকারীর মন্তব্য, ‘আমিও তার মতো লড়াই করছি। মাঝেমধ্যেই মা-বাবা আমাকে এমন চাপের মধ্যে রাখেন।’

চীনে উপযুক্ত সঙ্গীর অভাব মেয়েদের জন্য একটি সমস্যা। ২০০৯ সালে দুটি চীনা কোম্পানি অবিবাহিত ৩০ বছর বয়সী নারী কর্মীদের জন্য বছরে আট দিন ‘ডেটিং লিভ’ ঘোষণা করেছিল।

চীনের সামাজিক যোগাযোগমাধ্যম উইবোতে ছড়িয়ে পড়া সাংহাইয়ের ঐ তরুণীটির ভিডিওটি বেশ সাড়া ফেলেছে। তরুণীর এমন অবস্থার জন্য সহমর্মিতা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।

কিছুদিন আগে চীনে আরেক নারীর দৈনন্দিন কর্মব্যস্ত জীবনের চাপ নিয়ে শ্যালকের সঙ্গে চ্যাট করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *