‘বজরঙ্গি ভাইজান’ এর সেই মুন্নি দেখতে এখন কেমন?

‘বজরঙ্গি ভাইজান’ এর সেই মুন্নি দেখতে এখন কেমন?

বিনোদন

জুন ৪, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ

বলিউড সুপার স্টার সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবির অন্যতম আকর্ষণ ছিল মুন্নির অভিনয়। সে সময় শিশুটির অভিনয় সবার নজর কেড়েছিল। এই শিশুটিকে নিয়েই মূলত সিনেমার গল্পের শুরু এবং পরিণতি।

সেই মুন্নির প্রকৃত নাম হারশালি মালহোত্রা। তবে বজরঙ্গি ভাইজানে অভিনয়ের কারণে তাকে এখন অনেকেই মুন্নি নামে চেনে। আজ তার জন্মদিন। সেই মুন্নি এখন কেমন আছেন?

তবে ১০ বছর আগে শুটিং করা সেই মুন্নি এখন আর শিশু নেই। যে কারণে ‘আপনি কি মুন্নি’ ভক্তদের কাছে এমন প্রশ্নের মুখোমুখি হওয়া এখন নিত্যদিনের ঘটনা। হারশালির জন্ম ২০০৮ সালে, মুম্বাইয়ে।

মাত্র ২১ মাস বয়সে এই অভিনেত্রী প্রথম বিজ্ঞাপনে নাম লেখান। পরে আরো কিছু বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। তবে সবচেয়ে বেশি পরিচিতি পেতে থাকেন ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমা থেকে। এ সিনেমার পরে হারশালি আর খুব বেশি অভিনয় করেননি।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিনেমা মুক্তির পরে রাতারাতি খ্যাতি পাওয়া মুন্নি পরে আর কোনো সিনেমায় সেভাবে অভিনয় করেননি। তার পরিবার হারশালির পড়াশোনা নিয়ে কঠোর অবস্থানে-আগে পড়াশোনা, পরে অভিনয়।

বর্তমানে তার বয়স ১৫ বছর। কত্থক নাচ শিখছেন। নিয়মিত নাচ কাভার করেন। সেগুলো ফেসবুক ও ইউটিউবে প্রচার করেন। অভিনয়ে নিয়মিত না হলেও ফেসবুকে তিনি জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *