বঙ্গবন্ধু’র জন্ম বার্ষিকী উপলক্ষে গনপদ্দী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উপলক্ষে গনপদ্দী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

দেশজুড়ে

মার্চ ২২, ২০২৩ ২:০৭ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

শেরপুরের নকলায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান —এঁর জন্মবার্ষিকী উপলক্ষে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

উপজেলার গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় মাঠে বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে এই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্রীড়া শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের পরিচালনায় ও দশম শ্রেণীর দুই মেয়ে শিক্ষার্থীর সঞ্চালনায় এ সাংস্কৃতিক অনুষ্ঠানে ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণীর যেসকল শিক্ষার্থী নৃত্য ও সঙ্গীতে পারদর্শী তারা তাদের জানা সেরা নৃত্য ও সঙ্গীত পারবেশন করে। সাংস্কৃতিক অনুষ্ঠানে যন্ত্র শিল্পী হিসেবে ছিলেন উপজেলা শিল্পকলার বাদ্যযন্ত্র প্রশিক্ষকগন।

বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উপলক্ষে গনপদ্দী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

এসময় বিদ্যালয়টির সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় শিক্ষানুরাগী, সুশীল সমাজের নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা বনভোজনের আদলে একসাথে মধ্যাহ্নভোজ করেন।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলাম জানান, এবছর শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে যাওয়া সম্ভব হয়নি। সুযোগ হয়নি তাদের নিয়ে বনভোজনে যাওয়ার। তাই বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মবার্ষিকী উপলক্ষে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বনভোজনের আদলে একসাথে মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *