ফের মা হতে চলেছেন ঐশ্বর্য রাই? বেবি-বাম্প ঢাকতেই ঢিলেঢালা পোশাক

বিনোদন

এপ্রিল ৫, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

ফের মা হতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন? সম্প্রতি তার ছবি দেখে এমনটাই অনুমান অনুরাগীদের। অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন এবং আরাধ্যা বচ্চন বলিউডের চর্চার তিন নাম। যখনই তারা বাড়ির বাইরে বের হন, বা শহরের বাইরে যান, ক্যামেরা বন্দি করার জন্য পাপারাজ্জিরা ছুটে আসেন।

সম্প্রতি স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন ও মেয়ে আরাধ্যার সঙ্গে নাইট আউটে বেরিয়েছিলেন অভিষেক। সেই সময়ে ক্যামেরাবন্দি হন তারা। সেই ছবি ভাইরাল হতে সময় নেয়নি।

অভিষেক বচ্চন, স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন এবং কন্যা আরাধ্যা বচ্চনকে নিয়ে শনিবার রাতে বিকেসি অর্থাৎ বান্দ্রা কুরলা কমপ্লেক্সে পৌঁছেছিলেন। যেখানে অনুরাগীদের মুখমুখি হন তারা।

অভিষেকের পরনে ছিল বেইজ ট্রাউজার্স এবং একটি বেগুনি হুডি। ঐশ্বরিয়া পরেছিলেন স্ট্রাইপ শার্টের সঙ্গে আকাশী নীল ডেনিম প্যান্ট। আরাধ্যার পরনে ছিল নীল টি-শার্ট এবং নীল ডেনিম। তিনজনের মুখেই ছিল মাস্ক।

ঐশ্বরিয়া, আরাধ্যার হাত ধরে ছিলেন। তিনজনেই ছিলেন একেবারে ক্যাজুয়াল মুডে।

এ দিন ঐশ্বরিয়াকে ঢিলেঢালা পোশাকে দেখে ফের তার ‘মা’ হওয়ার কথা বলতে শুরু করেছেন নেটিজেনরা। তার লুক দেখে অনেকেরই অনুমান ঐশ্বরিয়া গর্ভবতী।

এই প্রথম নয়, ঐশ্বরিয়া গর্ভাবস্থা নিয়ে প্রশ্ন আগেও উঠেছিল। এর আগেও বহুবার এই গুজব ছড়িয়েছিল। যা বারে বারেই মিথ্যা প্রমাণিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *