ফিতা খুলতে সৌমিতৃষা নেন এক লাখ, দিতিপ্রিয়া ৮৩ হাজার

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৯, ২০২২ ৭:৫৪ পূর্বাহ্ণ

কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী সৌমিতৃষা এবং দিতিপ্রিয়া। মিডিয়াতে তাদের পথচলা টিভি অভিনয় দিয়েই। অভিনয়ের পাশপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও জড়িত তারা। আর তাই কোন অনুষ্ঠানের উদ্বোধনে ফিতা খুলতে বা কাটতে তাদের আমন্ত্রন জানানো হয়।

আসছে দুর্গাপূজা। এ নিয়ে কলকাতাজুড়ে শুরু হয়ে যাচ্ছে শারদীয় উৎসব, সারাটা বছর এই ক’টা দিনের অপেক্ষাতেই বসে থাকে কলকাতাবাসী। পাড়ার মোড়ে মোড়ে বাঁশ বাঁধা চলছে। এবার শুধু রংবেরঙের কাপড় জড়ানোর অপেক্ষা।

নামি মুখ মানেই আরো বেশি ভিড়। যাদের প্যান্ডেলে যত বিখ্যাত মুখ, তাদের সম্মান ততটাই বেশি। তবে ইচ্ছা হলেই যে তারকাদের নাগাল পাওয়া যায় না। তার জন্য প্রচুর কাঠখড় পোড়াতে হয়। যাঁর জনপ্রিয়তা যত বেশি, তার পারিশ্রমিকের অঙ্কও ততটাই বড়।

সৌমিতৃষা কুণ্ডু, অন্যদিকে রয়েছেন ঋষি সেন ওরফে শন বন্দ্যোপাধ্যায়ের চাহিদা এখন তুঙ্গে। বিগ বাজেট পূজাগুলোয় আগে বড় পর্দার তারকাদের চাহিদাই বেশি ছিল। কিন্তু এখন তারা বেশির ভাগই কোনো না কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। কেউ কেউ আবার সাংসদও। তাই পূজার প্যান্ডেলে ফিতে কাটা বাদ দিয়েছেন অনেকেই।

মহামারির প্রকোপে মাঝে এক বছর পূজার প্যান্ডেলের ছবিটাও একটু বদলে গিয়েছিল। তবে মোটামুটি গত পূজা থেকেই ফের পুরনো ছন্দে ফিরেছে কলকাতার বিভিন্ন পূজা। এবার দেখা যাচ্ছে, ছোট পর্দার তারকাদেরই এখন বেশি দেখা যাচ্ছে পূজা উদ্যোক্তাদের পছন্দের তালিকায়। তবে ছোট পর্দা বলে কিন্তু বাজেট ছোট হলে চলবে না।

শন বন্দ্যোপাধ্যায় এক লাখ রুপি বা বাংলাদেশি টাকায় এক লাখ ১৯ হাজার টাকা নেবেন। সৌমিতৃষা কুণ্ডু ৮৫ হাজার রুপি বা বাংলাদেশি টাকায় এক লাখ নেন। দিতিপ্রিয়া নেন ৭০ হাজার রুপি বা ৮৩ হাজার টাকা। এভাবেই একটু কমবেশি করে ছোট পর্দার তারকারা পূজার ফিতা কাটতে নিজেদের পারিশ্রমিক নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *