ফাইনালের আগে মেসিকে চিঠি লিখলেন ছেলে থিয়াগো

ফাইনালের আগে মেসিকে চিঠি লিখলেন ছেলে থিয়াগো

খেলা স্পেশাল

ডিসেম্বর ১৮, ২০২২ ১২:৩৬ অপরাহ্ণ

ব্রাজিলে অনুষ্ঠিত ২০১৪ সালের বিশ্বকাপে শিরোপার একদম কাছে গিয়েও ট্রফি ছোঁয়া হয়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। এক আসর বাদ দিয়ে কাতারে আবারো সেই একই মঞ্চে হাজির তিনি। প্রথম সুযোগে পারেননি। এবার কী পারবেন মেসি?

অনেক ভক্ত সমর্থকদের এমন প্রশ্নের সঙ্গে মেসির বড় ছেলে থিয়াগোরও একই প্রশ্ন। ফ্রান্সের বিপক্ষে ফাইনালের আগে বাবাকে আবেগঘন একটি চিঠি লিখেছে থিয়াগো। আর্জেন্টিনাকে তৃতীয় বার চ্যাম্পিয়ন করার আর্জি জানিয়েছেন থিয়াগো।

ছেলের চিঠির কথা জনিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। থিয়াগোর চিঠির শুরুর অংশ এরকম, ‘আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা। ‘

সেই চিঠিতে আর্জেন্টিনার একটি অনুপ্রেরণামূলক গানের কথাও উল্লেখ করেছে থিয়াগো। বিশ্বকাপের শুরু থেকেই আন্তোনেলা তিন ছেলেকে নিয়ে রয়েছেন দোহায়। আর্জেন্টিনার সব ম্যাচে উপস্থিত থাকছেন গ্যালারিতে।

আর্জেন্টিনার সব মানুষের বিশ্বাস এবার বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরতে হবে না মেসিকে। ছেলে থিয়াগোর বার্তা মেসিকে ফাইনালে আরও তাতিয়ে দেবে বলে মনে করছেন আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরাও। থিয়াগো যে গানের কথা উল্লেখ করেছে, সেই গান গাইছেন তারাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *