ফরিদপুরের বোয়ালমারীতে অপহরণের পর ব্যবসায়ীকে ইন্জেকশন পুশ

ফরিদপুরের বোয়ালমারীতে অপহরণের পর ব্যবসায়ীকে ইন্জেকশন পুশ

দেশজুড়ে

অক্টোবর ১৩, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ

মিজানুর রহমান, ফরিদপুর

ফরিদপুরের বোয়ালমারীতে ডিবি পরিচয়ে সায়েদুল হক (২৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের পর ইন্জেকশন দিয়ে বাকশক্তিহীন করে দেয়া হয়েছে। অপহৃত সায়েদুল হক বোয়ালমারীর গুনবহা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের গুনবহা গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হান্নান মিয়ার ছেলে। এ ঘটনায় সোমবার রাত ১১টায় বোয়ালমারী থানায় একটি জিডি করেন তার ভগ্নিপতি মুহাম্মাদ ওয়াজেদ আলী খান। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুর একটার দিকে ওই ব্যবসায়ীর সন্ধান পাওয়া যায়। তিনি মারাত্মক অসুস্থ অবস্থায় দুপুর একটার দিকে হঠাৎ বাড়িতে হাজির হন। তাকে অসুস্থ অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

এর আগে সোমবার (১০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার পৌর সদরের অগ্রণী ব্যাংকের সামনে থেকে তিনি অপহৃত হন। সোমবার রাতে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন তার পরিবার।

সাধারণ ডায়েরিতে বলা হয়, গত সোমবার দুপুর আড়াইটার দিকে বোয়ালমারী পৌর সদরের অগ্রণী ব্যাংক থেকে টাকা তুলে বের হয়ে বাড়ি ফেরার পথে ব্যাংকের সামনেই তাকে তুলে নেয়া হয়।সায়েদুল হকের ভাই স্থানীয় সাংবাদিক এসএম রহমতুল্লাহ জানান, ব্যাংকের সামনে থেকে ডিবি পরিচয়ে আমার ভাইকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। সারাদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে অপহরণকারী সাইয়েদুল হকের ফেসবুক মেসেঞ্জার থেকে আমাদের ছোট বোন শামিমা জামানের ফেসবুক ম্যাসেঞ্জারে একটি ম্যাসেজ পাঠায়। সেখানে তারা জানায়, তাকে আমরা ডিবি পরিচয়ে তুলে এনেছি। আমাদের সাথে তার ঝামেলা আছে। তাকে শিক্ষা দিব। ও আমাদের সঙ্গে অনেক বেয়াদবি করেছে। ওই ম্যাসেজে অপহরণকারীরা আরো বলে, মুক্তিপণের টাকার জন্য বা মুক্তিপণের জন্য না। ওকে মারবো ওর সাথে আমাদের পুরাতন হিসাব বাকি আছে। আমাদের একজনকে পুলিশের কাছে ধরায় দিছে। ওর গলায় দশটা ইন্জেকশন দিবো যাতে আর কোনদিন কথা বলতে না পারে। ইন্জেকশন দেয়া হলে ছেড়ে দিবো যে কোনো জায়গায়। তিনি আরও বলেন, এর এক ঘণ্টা পর রাত ১২টা ২মিনিটে আরেকটি ম্যাসেজ পাঠিয়ে তারা বলে, কাজ শেষ। ছেড়ে দিচ্ছি। সবকিছুই ঠিক থাকবে। কিন্তু কথা বলতে পারবে না। তিনি আরও জানান, মঙ্গলবার দুপুর একটার দিকে অসুস্থ অবস্থায় উপজেলার তেলজুড়ী এলাকা থেকে অটোভ্যান যোগে বাড়িতে পৌচ্ছায়। সে এখন মুখে কোন কথা বলতে পারছে না। হাত দিয়ে কাগজে লিখে জানায়, কোন ঔষধ শরীরে পুশ করলে বিষ হয়ে যাবে।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শাকিলা জামান বলেন, তিনি মুখে কিছুই বলতে পারছেন না। কাগজে লিখে জানান, কোন ঔষধ শরীরে দিলে বিষ হয়ে যাবে। হাত দিয়ে ইশারায় জানান, গলায় ইনজেকশন পুশ করা হয়েছে। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এ বিষয়ে ওই জিডির তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই আক্কাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরি করার পর ঘটনাস্থল ও আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ঘটনার সাথে জড়িত সনাক্ত ও অবস্থান জানার চেষ্টা চালানো হয়। পরবর্তীতে মঙ্গলবার দুপুরে তিনি অসুস্থ অবস্থায় বাড়িতে হাজির হন।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, গুরুত্বের সাথে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই ব্যবসায়ীকে উদ্ধার ও জড়িতদের সনাক্তে চেষ্টা চলছে। এ ব্যাপারে পুলিশ কাজ করছে। উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *