প্রেমিকাকে বিয়ে করা থেকে বাঁচতে নিজেকে মৃত ঘোষণা করলো প্রেমিক

প্রেমিকাকে বিয়ে করা থেকে বাঁচতে নিজেকে মৃত ঘোষণা করলো প্রেমিক

মজার খবর স্পেশাল

মার্চ ১৯, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ

বিয়ে করা এড়াতে মৃত্যুর নাটক সাজিয়েছে প্রেমিক। এরই মধ্যে ওই প্রেমিকের বিরুদ্ধে একটি মামলা করেছেন করেছে তার প্রেমিকা। সংযুক্ত আরব আমিরাতে এ ঘটনা ঘটে।

মামলার নথিতে বলা হয়েছে, তাকে বিয়ে করা এড়াতে তার প্রেমিক মৃত্যুর নাটক সাজিয়েছে। মামলায় ওই প্রেমিকা প্রেমিকের কাছে ২ লাখ ১৫ হাজার দিরহাম দাবি করেছে। যা প্রেমিক তার কাছ থেকে বিভিন্ন সময় ধার হিসেবে নিয়েছে।

ওই নারী তার আইনজীবীর কাছে দাবি করেন, ২০ বছর বয়সী এই আরব ব্যক্তি ক্যান্সারে ভুগছেন এবং চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য তহবিল প্রয়োজন বলে দাবি করার পরে নারীর কাছ থেকে ওই অর্থ নিয়েছিলেন।

তাদের মধ্যে সম্পর্ক চলছিল। এবং ওই ব্যক্তি তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। এক পর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করেন। কিন্তু এ সময় ওই প্রেমিক জানায় সে আর্থিক সমস্যায় ভুগছে এবং সে ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য তার অনেক অর্থ দরকার।

এরপর ফেরত দেওয়ার শর্তে ওই নারী তার প্রেমিককে ২ লাখ ১৫ হাজার দিরহাম ধার দেয়। এই অর্থ পাওয়ার পরই প্রেমিক উধাও হয়ে যায় এবং মোবাইল ফোন বন্ধ রাখে।  পরে তার প্রেমিকের ভাই জানায়, যে তার প্রেমিক মারা গেছে। এ খবর শুনে ওই নারী হতবাক হয়ে যান। পরবর্তীতে ওই নারী জানতে পারেন প্রেমিক বিয়ে এড়াতে এ কাণ্ড ঘটিয়েছে।

এদিকে প্রেমিককে যে অর্থ দেওয়া হয়েছিল তার কোনো প্রমাণ না রাখায় আদালত তাদের মামলা খারিজ করে দিয়েছে। তবে ওই নারী তার বিরুদ্ধে পাল্টা আইনি পদক্ষেপ নেয়ার কথা জানান। সূত্র: খালিজ টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *