প্রযোজক আলিম উল্লাহ খোকনকে হত্যার হুমকি

বিনোদন

জুলাই ২৬, ২০২২ ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হত্যার হুমকির অভিযোগে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করা করেছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ খোকন।

সোহেল রানার বিরুদ্ধে করা জিডিতে উল্লেখিত তথ্য অনুযায়ী, অভিযুক্ত আদালত থেকে জামিনে বেরিয়ে এসে খোকনকে হত্যার হুমকি দিচ্ছেন বলে জানা গেছে। জিডি নম্বর ১১৫।

এ বিষয়ে আলিম উল্লাহ খোকন শীর্ষ খবরকে বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। সেই ছাত্র লীগ থেকে শুরু। দীর্ঘ ৩২ বছর আমি কানাডাতে অবস্থান করি এবং সেখানেও আমি কানাডা আওয়ামীলীগের কায্যকারী সদস্য। আমি বঙ্গবন্ধুর আদর্শে নিজেকে গড়তে চেয়েছি সবসময়। তাই বঙ্গবন্ধুকে নিয়ে যদি কেউ কুটক্তি করে তবে আমি তাকে ছেড়ে কথা বলবনা। তাই আমার মৃত্যু হলেও আমি প্রস্তুত।

তিনি জিডিতে উল্লেখ করেন, সোহেল রানা জামিনে বেরিয়ে এসে তার নামে করা মামলা প্রত্যাহার করে নেওয়ার কথা বলে, না হলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। শুধু তাই নয়, কয়েকদিন হলো অজ্ঞাতনামা লোকজন আমাকে অনুসরণ করছে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় সোহেল রানার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। ‘দেশা দ্য লিডার’সহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজক ও নিরাপদে চলি সোসাইটির চেয়ারম্যান আলিম উল্লাহ খোকন আরও বলেন, শুধু সোহেল কেনো এমন ধৃষ্টতা অন্য কেউ দেখালে আমি তার বিরুদ্ধে রুখে দাঁড়াব। আমার আদর্শকে নিয়ে কেউ মিথ্যা কটুক্তি করবে তখন আমি বসে থাকব না। বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যা কুটক্তি করলে আমি রুখে দাঁড়াব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *