‘প্রধানমন্ত্রী দেশের উচ্চতা বাড়াতে বিদেশে গিয়েছেন’

‘প্রধানমন্ত্রী দেশের উচ্চতা বাড়াতে বিদেশে গিয়েছেন’

রাজনীতি স্লাইড

মে ২, ২০২৩ ৮:১০ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উচ্চতা বাড়াতে বিদেশে গিয়েছেন। দ্রব্যমূল্য বৃদ্ধিতে যারা কষ্ট পাচ্ছেন, তাদের জীবন বাঁচাতে তিনি বিদেশে গিয়েছেন।

সোমবার মহান মে দিবস উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সমানে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জন্য নয়, দেশের মানুষের শান্তির জন্য বিদেশ সফরে গেছেন। তার এই সফর বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। এই সফর বাংলাদেশকে, এই জাতিকে আত্মশক্তিতে বলীয়ান করেছে।

ওবায়দুল কা‌দের ব‌লে‌ন, আজ‌কের এই শ্রমিক দিব‌সের সমাবেশ প্রমাণ করে আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈ‌নিক। আওয়ামী লীগ ঐক‌্যবদ্ধ। নিজেদের মধ্যে এ ঐক্য আগামী নির্বাচন পর্যন্ত বজায় রাখ‌তে হবে।

বিএন‌পি‌কে উদ্দেশ্য ক‌রে ওবায়দুল কাদের ব‌লেন, বিএন‌পি আন্দোলনে পরাজিত। এখন তারা পথহারা পথিক। যদি তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসে, তখন বুঝ‌বে কত ধা‌নে কত চাল।

নেতাকর্মী‌দের উদ্দেশ্য করে দলের সাধারণ সস্পাদক ব‌লেন, সাধারণ মানু‌ষের সঙ্গে ভা‌লো আচরণ ক‌রতে হবে। য‌দি খারাপ আচরণ ক‌রে থা‌কেন তাদের কাছে ক্ষমা চান। খারাপ আচরণ কর‌বেন না। য‌দি ক‌রেন তাহ‌লে ভো‌টের মাধ‌্যমে মানুষ শা‌স্তি দি‌য়ে দে‌বে।

ওবায়দুল কা‌দের আরো ব‌লেন, আগামী জাতীয় সংসদ নির্বাচ‌নে আওয়ামী লীগ কোনো দুর্নী‌তিবাজ, কা‌লো টাকার মা‌লিক, সন্ত্রাসী‌দের ম‌নোনয়ন দে‌বে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *