পুলিশ ভেবেছিল সাহায্য চাইছে কেউ, গিয়ে দেখল ছাগল

মজার খবর

মে ২৪, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, 

দূর থেকে শোনা যাচ্ছিল ‘কান্নার’ শব্দ। ধারণা করা হচ্ছিল, পীড়িত কেউ হয়তো সাহায্য চাইছেন। এই শুনে এগিয়ে যাচ্ছিলেন দুই পুলিশ কর্মকর্তা। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আক্ষরিক অর্থেই বোকা বনে গেছেন তাঁরা। পুলিশের এই দুই কর্মকর্তা সেখানে গিয়ে দেখতে পান আসলে একটি ছাগল ডাকাডাকি করছে। খবর এনডিটিভির।

এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে। সেখানকার এনিড পুলিশ দপ্তরের দুই কর্মকর্তার সঙ্গে এ ঘটনা ঘটেছে।

ওই দুই কর্মকর্তার নাম ডেভিড স্নিড ও নিল স্টোরে। খবরে বলা হয়েছে, এই দুই পুলিশ কর্মকর্তার ধারণা ছিল, কেউ হয়তো বিপদে পড়ে এমন শব্দ করছেন। ওই শব্দ শুনে এর উৎসস্থলের দিকে এগোতে শুরু করেন তাঁরা। এ ঘটনার ভিডিও প্রকাশ করেছে এনিড পুলিশের দপ্তর। সেখানকার পুলিশের শরীরে যে ক্যামেরা (বডি ক্যাম) থাকে, সেই ক্যামেরার ফুটেজ প্রকাশ করা হয়েছে। এতে দেখা যায়, দুই পুলিশ কর্মকর্তার একজন বলছেন, ‘আমার ধারণা, কেউ একজন বিপদে পড়েছেন।’ একজন যখন এই কথা বলছিলেন, তখন আরেকজন সামনে দৌড়াচ্ছিলেন। মাঠের মধ্য দিয়ে দৌড়াচ্ছিলেন তাঁরা।

পুলিশের দপ্তর থেকে এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, কেউ একজন সাহায্যের জন্য চিৎকার করছিলেন, এমনটা শুনে গতকাল পুলিশ কর্মকর্তা ডেভিড স্নিড ও নিল স্টোরে তাঁকে সাহায্যের জন্য এগিয়ে যাচ্ছিলেন। এগোতে এগোতে স্নিড ওই ঘটনাস্থলের কাছে গিয়ে শুনতে পান, কেউ একজন ‘হেল্প’ বলে চিৎকার করছেন। এটা স্পটই শুনতে পেয়েছিলেন স্নিড।
এনিড পুলিশ দপ্তর লিখেছে, ওই শব্দের উৎসস্থলের দিকে এগিয়ে গিয়ে দুই পুলিশ কর্মকর্তা দেখতে পান, আসলে একটি ছাগল ডাকাডাকি করছিল। ওই ছাগলের মালিক বলেন, ছাগলটিকে তার বন্ধুর কাছ থেকে আলাদা করা হয়েছে। তাই সেটি ডাকাডাকি করছে। তবে সাহায্যের জন্য এগিয়ে আসায় পুলিশকে ধন্যবাদও দিয়েছেন ওই কৃষক। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *