পুরনো প্রেমেই আস্থা! ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

পুরনো প্রেমেই আস্থা! ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

বিনোদন

জানুয়ারি ১৫, ২০২৩ ৯:২৮ পূর্বাহ্ণ

বিগবস ছাড়ছেন সালমান খান। আর বিগ বস সঞ্চালনা করতে দেখা যাবে না বলিউড ভাইজানকে। শোনা যাচ্ছে পরের এপিসোড থেকে সালমানের পরিবর্তে এপিসোড সঞ্চালনা করবেন করণ জোহর। এর আগেই সালমানের করোনার সময় এই শো সঞ্চালনা করেছেন করণ। তবে এবার পুরোপুরিই দায়িত্ব উঠবে তার কাঁধে।

সালমানের কনট্রাক্ট শেষ হচ্ছে বলেই তার জায়গায় ফিরবেন করণ। তবে ফাইনালে শোয়ের সঞ্চালনায় দেখা যাবে সালমানকেই।

চ্যানেলের এই সিদ্ধান্ত নিয়েই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছে নেটিজেনরা। অনেকেই সালমানকে ফিরে পেতে চেয়েছেন। তবে আপাতত সেই আশা নেই। তবে ফেব্রুয়ারিতে ফিনালেতে সালমানকে দেখা যাবে। বিগ বসের আগামী এপিসোডে দেখা যাবে সিমি গ্রেওয়াল সাক্ষাৎকার নেবেন সালমান খানের। তার কিছু ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে সিমি বলেন যে, তিনি বিশ্বের অনেক শো দেখেছেন। তার মতে, সেরা সঞ্চালক সালমান। অভিনেত্রী সালমানকে জিজ্ঞাসা করেন যে, বিগ বস থেকে কী শিখেছেন সালমান। অভিনেতার সাফ জবাব ধৈর্য্য। প্রায়শই প্রতিযোগীদের উপরে মেজাজ হারাতে দেখা গেছে অভিনেতাকে। তাদের সামলাতে সামলাতেই ধৈর্য্য বেড়ে গেছে সুপারস্টারের।

অন্য একটি প্রশ্নে সালমান বলেন যে, বিগ বসের ঘরে ঢুকে এরা নানা ব্যাপারে কনফিউজড থাকেন। শালীন ভানোট, টিনা যেমন কনফিউজড কিন্তু সালমান ব্যক্তিগত জীবনে এমনিই নানা ব্যাপারে কনফিউজড থাকেন। এরপরেই সিমি গ্রেওয়াল তাকে জিজ্ঞাসা করেন বিগ বসের যেতে হলে তিনি সঙ্গে তিন বন্ধু কাকে কাকে নিয়ে যেতে চান। তার জবাবে সালমান প্রথমেই নাম নেন সঞ্জুর অর্থাৎ সঞ্জন দত্তের। এরপর তিনি বলেন শাহরুখ খান। শাহরুখ ও তার বন্ধুত্বের গল্প সকলেরই জানা। সম্প্রতি মুক্তি পেতে চলেছে শাহরুখের পাঠান। সেই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সলমানও। তবে তৃতীয় ব্যক্তি কে? সলমান জানান যে, তার তৃতীয় বন্ধু হলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার সঙ্গেই ঘরবন্দি হতে চান তিনি।

দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ক্যাট ও সালমান। তবে বিচ্ছেদের পরেও তারা ভালো বন্ধু। এমনকী সালমানের আগামী ছবি টাইগার থ্রি-এ সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *