নোয়াখালী সেনবাগে গৃহবধূ গণধর্ষণের শিকার গ্রেফতার-২

দেশজুড়ে

জানুয়ারি ১০, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে কাজিরখিল গ্রামে পশ্চিম পাড়া এক প্রবাসীর স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় সেনবাগ থানা পুলিশ হুমায়ুন কবির (৩০) ও সোহেল (২৮) নামের দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে।

ঘটনার সাথে জড়িত মোঃ ইয়াছিন তকু ও ইমন নামের আরো দুই আসামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে, কাজিরখিল রমজান আলী ভেন্ডার বাড়িতে।

সরজমিনে গিয়ে জানা যায়, উপজেলার ৮নং বীজবাগ ইউপির কাজিরখিল গ্রামের ওমান প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী (২৫) বৃহস্পতিবার রাত ১০টার দিকে মোবাইল ফোনে কথা বলতে ঘরের দরজা খুলে বাড়ির অঙ্গীনায় দাড়িয়ে ফোনে কথা বলতেছেন । এ সময় একই বাড়ির হুমায়ুন,সোহেল ,তকু ও ইমন বাড়ির পাশে পুকুর ঘাটে বসে আড্ডা দিচ্ছিল। প্রবাসীর স্ত্রী এতো রাতে একা একা ঘরের বাহিরে – উঠানে দাড়িয়ে মোবাইল ফোনে কথা বলতে দেখে হুমায়ুন কবির প্রবাসী স্ত্রীর হাতে থাকা মোবাইল ফোন চিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্ঠা করে, এতাবস্থায় প্রবাসী স্ত্রীর চিৎকার দিলে হুমায়ুনের অপর সহযোগী সোহেল, ইয়াছিন তকু ও ইমন প্রবাসীর স্ত্রীকে মুখ চেপে ধরে পাশ্ববর্তী পুকুর পাড়ে নিয়ে যায় এবং সেখানে তাকে জোর পূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় প্রতিবেশী দিদার হোসেন ও মজিবুল হক তাদের মাছের প্রজেক্ট থেকে বাড়ি ফেরার পথে টর্চলাইট মারলে ধর্ষণের ঘটনাটি দেখতে পায়। টর্চলাইটের আলো দেখে সংবদ্ধ ধর্ষণকারিরা প্রবাসীর স্ত্রীকে পুকুর পাড়ে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অতঃপর ঘটনাটি এলাকায় জানাজানি হয়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করেন। মামলা নং -৩।
উক্ত বিষয়ে সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে শীর্ষ খবর কে জানান, পলাতক দুই আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে, সোমবার দুপুরে গ্রেফতারকৃত দুই আসামীকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *