নুসরাতের সাবেক স্বামীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ঊষসী

বিনোদন

জুন ১৭, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ

টালিউডে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিল জৈন এবং অভিনেত্রী ঊষসী রায় দুজন প্রেম করছেন। প্রেমের এই গুঞ্জনের মধ্যেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ঊষসী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঊষসী জানিয়েছেন— জানি না কেন এমন কথা রটে। সোশ্যাল মিডিয়া নিয়ে মানুষ হয়তো খুব ভাবিত। ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করলে কিংবা লাইক করলেই কি ধরে নেওয়া হয়, তাদের মধ্যে সম্পর্ক রয়েছে।

এদিকে কয়েক মাস আগে পর্দার ‘কাদম্বিনী’একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন ঊষসী। সেখান থেকে গুঞ্জন ওঠে, আন্দামানে ঊষসীর সঙ্গে নুসরাতের সাবেক স্বামীও ছিলেন। তারা একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে কি সত্যিই তাই?

প্রশ্ন উঠতেই অভিনেত্রী হেসে ওঠে সব জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, আন্দামানে ঠিকই গিয়েছিলাম। সেখানে আমার সঙ্গে সহকর্মীরা ছিলেন। আমরা ঘোরাঘুরি করেছি। আমার টিকিট, হোটেল বুকিংয়ের তথ্য দেখাতে পারব। আর এসবই করেছি রক্তপানি করা পরিশ্রমের টাকায়।

ঊষসীর দাবি, নুসরাতের সাবেক স্বামী নিখিলের সঙ্গে বিশেষ কোনো পরিচয় নেই তার। বিশেষ কোনো কথাও হয়নি তার সঙ্গে। জানান, তারা একই জায়গায় জিম করতেন। অল্প-স্বল্প কথা হতো। তার পর সেই জিমও ছেড়ে দেন তিনি।

টিভি ধারাবাহিকের এই অভিনেত্রী জানান, মৈনাক ভৌমিকের ‘মিনি’র প্রিমিয়ারে নিখিল জৈনের সঙ্গে দেখা হয়েছিল তার। সেখানে একসঙ্গে নয়, বরং পৃথক উপস্থিত হয়েছিলেন তারা। নিখিলের সঙ্গে যদি সত্যিই কিছু থাকত তা হলে পৃথক থাকতেন কিনা প্রশ্নও তোলেন তিনি। এদিকে এই অভিনেত্রী বর্তমানে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, হাতে একদম সময় নেই। এ কারণে কাজের সঙ্গে প্রেম করছি এখন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *