নাসিরনগরে সাংবাদিকদের সাথে ইউএনওর প্রেস ব্রিফিং

দেশজুড়ে

মার্চ ২০, ২০২৩ ৩:৪৫ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,

সারাদেশের ন্যায় মাননীয় প্রধান মন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় ও ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন এবং নাসিরনগর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করার লক্ষ্যে ২০ মার্চ ২০২৩ রোজ সোমবার বেলা ১২ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ভূমি সহকারী কর্মকর্তা, এজিএম সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ। প্রেস ব্রিফিং কালে জানাগেছে আগামী ২২ মার্চ ২০২৩ রোজ বুধবার সকাল ৯ ঘটিকার সময় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী ২ শতাংশ জমি সহ প্রতিটা পরিবারকে একটি ঘর উপহার হিসেবে উদ্বোধন করবেন।

জানা গেছে এ পর্যায়ে নাসিরনগরে ২৫৪ পরিবারের মাঝে ঘর ও জমি প্রদান করা হবে। এর মাঝে বুড়িশ্বর ইউনিয়নের উত্তর লক্ষীপুর আশ্রয়ন কেন্দ্রে ১৪০টি, গোকর্ণ ইউনিয়নের গোকর্ণ আশ্রয়ন কেন্দ্রে ২০টি, গুনিয়াউকের চিতনা আশ্রয়ন কেন্দ্রে ২০টি, হরিপুরের রুস্তম পুর আশ্রয়ন কেন্দ্রে ১৪টি, চাপরতলা আশ্রয়ন কেন্দ্রে ১৬টি, হরিপুর মিলনপুর আশ্রয়ন কেন্দ্রে ৭টি, বুড়িশ্বর ভাটপাড়া আশ্রয়ন কেন্দ্রে ৮টি, কুন্ডা রানিয়াচং আশ্রয়ন কেন্দ্রে ১৮টি, ফান্দাউক আশ্রয়ন কেন্দ্রে ২টি ও আতোকুড়া আশ্রয়ন কেন্দ্রে ১টি মোট ২৫৪টি ঘরের শুভ উদ্বোধন করবেন বলে প্রেস ব্রিফিংয়ে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *