নতুন চমক নিয়ে আসছেন শহিদ কাপুর

নতুন চমক নিয়ে আসছেন শহিদ কাপুর

বিনোদন

জুন ১০, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। ‘ফারজি’র পর নতুন চমক নিয়ে পর্দায় ফিরেছেন তিনি। আলি আব্বাসের পরিচালনায় এবার তিনি নিয়ে আসছেন ‘ব্লাডি ড্যাডি’। এই ছবিতে চকলেট বয় নয়, নতুনরূপে দেখা দিয়েছেন শহিদ। কখনও ছুরি, কখনও বন্দুক হাতে একের পর এক গুন্ডার জীবন নাশ করছেন তিনি।

মুক্তি পাওয়া ছবির টিজারে দেখা গেল কালো স্যুটে এক অন্ধকারাচ্ছন্ন হোটেলে প্রবেশ করেন শহিদ কাপুর। এরপর ছুরি হাতে একের পর এক গুন্ডাকে মেরে যাচ্ছেন। কখনও তার হাতে উঠে আসছে বন্দুক। সে দিয়েই শত্রু নিধনে মত্ত তিনি। বন্দুক ব্যক্তিগত শোক পালটে দিয়েছে তার গোটা জগৎ, সেই আভাসই মেলে টিজারে।

জানা গেল, অন্ধকার জগতের সঙ্গে জড়িয়ে থাকা এই কাহিনিতে থাকবে মাফিয়া, পুলিশ, পরিবার এবং অনেক রক্ত! টিজারে দেখা মিলেছে সঞ্জয় কাপুর, ডায়না পেন্টি, রোহিত রায়, রাজিব খান্ডেলওয়ালদেরও। টিজার শেয়ার করে শহিদ লেখেন, ‘তৈরি হয়ে যান সিনেমা হলে সুন্দর সময় কাটাতে। ৯ জুন ২০২৩-এ আসছে ব্লাডি ড্যাডি’।

এই ছবির টিজার ও শহিদের লুকের সঙ্গে অনেকেই কিয়ানু রিভসের ‘জন উইক’ সিনেমার মিল খুঁজে পেয়েছেন। তবে ছবিটি জন উইকের সঙ্গে তুলনা করলেও ‘ব্লাডি ড্যাডি’ নির্মিত হয়েছে ২০১১ সালে মুক্তি পাওয়া ফরাসি সিনেমা ‘নুইট ব্লান্স’- অবলম্বনে। আগামীকাল থেকে জিওতে দেখা যাবে এ সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *