দাম্পত্যে রোমান্স বাড়াতে ঘরে এই জিনিসগুলো রাখুন

লাইফস্টাইল স্পেশাল

সেপ্টেম্বর ১১, ২০২২ ১২:৩৩ অপরাহ্ণ

স্বামী-স্ত্রীর সম্পর্কে রোমান্স গভীর থেকে গভীরতর করতে আমরা চেষ্টায় কোনো ত্রুটি রাখি না। সম্পর্ক দৃঢ় করতে আমরা কত কী করি। নবদম্পতি হোক বা অনেক দিনের দাম্পত্য, বিবাহিত জীবন মধুর ও সুখের করতে ঘরে কিছু জিনিস রাখা যায়। এই জিনিসগুলো রাখলে সম্পর্ক আরো গভীর হবে।

জিনিসগুলো কী দেখে নেয়া যাক—

লাভ বার্ডসের ছবি 

লাভ বার্ডসর ছবি স্বামী-স্ত্রী দুইজনের মধ্যে ভালোবাসার প্রতীক। যদি দম্পতির ঘরের দক্ষিণ-পশ্চিম কোণে লাভ বার্ডস রাখা হয়, তা হলে পরস্পরের মধ্যে সম্পর্ক আরো গভীর হতে পারে।

ম্যান্ডারিন হাঁসের জোড়ার ছবি 

নব বিবাহিতদের ঘরে ম্যান্ডারিন হাঁস জোড়ার ছবি রাখলে নবদম্পতির মধ্যে প্রেমের সম্পর্ক গভীর ও মধুর হয়। হাঁসজোড়া ঘরের দক্ষিণ-পশ্চিম কোণে রাখতে হবে।

ক্রিস্টাল বল

দক্ষিণ-পশ্চিম কোণকে প্রেম ও রোমান্সের কোণ হিসেবে দেখা হয়। তাই এই কোণে দুটি ক্রিস্টাল বল ঝুলিয়ে রাখলে, প্রেমের সম্পর্ক আরো মধুর হবে। তবে ক্রিস্টাল বল সব সময় পরিষ্কার রাখতে হবে।

ময়ূরের পালক

দম্পতির বিছানার নীচে একজোড়া ময়ূরের পালক রাখলে দুইজনের মধ্যে সম্পর্ক আরো ঘনিষ্ঠ হবে।

বাদামি রঙের চিনামাটির ফুলদানি

ঘরের দক্ষিণ-পশ্চিম কোণে বাদামি রঙের চিনামাটির ফুলদানি রাখতে হবে এবং তাতে হলুদ রঙের ফুল রাখতে হবে। আসল ফুল সম্ভব না হলে কৃত্রিম ফুল রাখলেও হবে।

এ কথা সত্য যে, ভালোবাসা মনের ব্যাপার। এতে দুইজনেরই চেষ্টা থাকতে হয়। সব চেয়ে আগে একজন আরেকজনের মনের যত্ন নিন, বাকি সব না হলেও চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *