‘দহন’ নিয়ে আসছে এইচ এম রিপন ও মিতা মল্লিক

বিনোদন

জুন ১৬, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ

সিনহা সওদাগর

আগামী ২৩ জুন মুক্তি পেতে যাচ্ছে এইচ এম রিপন ও মিতা মল্লিক এর রোমান্টিক ডুয়েট গান ‘দহন’। এই প্রথম মিতা মল্লিক গীতিকার ও গায়ক এইচ এম রিপন এর সাথে গান গাইলেন। তবে এই গায়িকা এর আগে গীতিকার এইচ এম রিপন এর লেখা অনেক গুলো গানেই কণ্ঠ দিয়েছেন।

দহন গান নিয়ে গায়িকা মিতার কাছে জানতে চাইলে মিতা বলেন, প্রথমত এইচ এম রিপন আমার কাছে গীতিকার। আমি তার লেখা অনেকগুলো গানই গেয়েছি। তার লেখা গান বাংলাদেশের জনপ্রিয় অনেক গায়ক গায়িকারাই গেয়েছেন। আমি তার লেখার অনেক ভ্ক্ত। কিন্তু তিনি গানও খুবই ভালো গেয়ে থাকেন। এর আগেও তার বেশ কয়েকটা গান আমি শুনেছি। তবে আমাদের গাওয়া ‌‌‌’দহন’ গানটা অসম্ভব ভালো হয়েছে। আশা করি এই গানটা দর্শকশ্রোতারা ভালোভাবেই গ্রহণ করবেন।

এ ব্যাপারে গায়ক ও গীতিকার এইচ এম রিপন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার প্রথম কাজ হলো গান লেখা। আমি গানটাই ভালো করে লেখার চেষ্টা করি। আর আমি এই মূহুর্তে নাটক, অডিও ও সিনেমার গান নিয়ে ব্যস্ত। তবে মাঝে মধ্যে শখ করে গান গাই। তবে দহন গানটা সত্যি অসাধারণ হয়েছে। সুর ও সঙ্গীত দারুন হয়েছে।

গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন উদীয়মান মিউজিক ডিরেক্টর শিবলু মাহমুদ। গানটি আগামী ২৩ জুন জিএমসি সেন্টার এর ব্যানার থেকে রিলিজ হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *