‘তোমাকে নিয়ে অনেক অনেক গর্বিত’ কোহলিকে আনুশকা

‘তোমাকে নিয়ে অনেক অনেক গর্বিত’ কোহলিকে আনুশকা

খেলা স্পেশাল

অক্টোবর ২৪, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ

দীর্ঘদিন রান খরায় ভুগ ছিলেন ভারতের সেরা ব্যাটার বিরাট কোহলি। তবে টি-২০ বিশ্বকাপের অস্টম আসরে পাকিস্তানের বিপক্ষে অসাধারণ এক ইনিংস উপহার দিলেন এ ব্যাটার। জেতালেন দলকে হলেন ম্যাচ সেরাও।

শেষ ওভারে গড়ানো রোমাঞ্চকর ম্যাচে ৫৩ বলে অপরাজিত ৮২ রান করে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন কোহলি। দলকে জেতানো অপরাজিত ৮২ রানের ইনিংসটি খেলার পথে ৬টি চারের পাশাপাশি ৪টি ছয় মেরেছেন কোহলি। তার অসাধারণ এই ব্যাটিং টেলিভিশনে দেখেছেন স্ত্রী আনুশকা শর্মা। কোহলির এই ব্যাটিং দেখে আনন্দে আত্মহারা হয়েছেন বলিউডের এ নায়িকা।

কোহলি একটু একটু করে ভারতকে জয়ের দিকে নিয়ে গেছেন, আনুশকার মনটা ক্রমেই আনন্দে ভরে গেছে। একটা সময়ে তিনি টেলিভিশনে খেলা দেখতে দেখতে ছোট্ট মেয়ের সামনে নাচতেই শুরু করে দেন।

ম্যাচ শেষ নিজের সেই আনন্দের কথা আনুশকা ভক্ত-সমর্থকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টের মাধ্যমে।

সেই পোস্টে আনুশকা টেলিভিশন থেকে তোলা একটি ছবি দিয়ে লেখার শুরুটা করেছেন এভাবে, ‘তুমি সুন্দর, তুমি অনিন্দ্য সুন্দর! আজ রাতে তুমি মানুষের মন আনন্দে ভরিয়ে দিয়েছ। তাও আবার দীপাবলির আগে’।

আনুশকা এরপর আনন্দে তার আত্মহারা হয়ে যাওয়ার কথা লিখেছেন, ‘আমার ভালোবাসা, তুমি অসাধারণ একজন মানুষ। আমি এইমাত্র আমার জীবনের সেরা ম্যাচটা দেখলাম। আমাদের ছোট্ট মেয়ে হয়তো বুঝতেও পারবে না, কেন তার মা রুমের মধ্যে এভাবে নেচেছে আর চিৎকার করেছে’।

আনুশকা এরপর যোগ করেন, ‘একদিন হয়তো সে বুঝবে যে এই রাতে তার বাবা জীবনের সেরা ইনিংসটা খেলেছে। সেটাও আবার কঠিন একটা সময় পার করে আসার পর…তোমাকে নিয়ে অনেক অনেক গর্বিত’।

আনুশকার পোস্টে মন্তব্য করেছেন কোহলি। ভারতের সাবেক অধিনায়ক লিখেছেন,‘সব সময় প্রতিটি মুহূর্তে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ আমার ভালোবাসা। তোমাকে অনেক ভালোবাসি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *