তৃতীয় টেস্টের দল ঘোষণা বিসিবির, সুযোগ পেলেন যারা

তৃতীয় টেস্টের দল ঘোষণা বিসিবির, সুযোগ পেলেন যারা

খেলা

মে ২৭, ২০২৩ ৯:২২ পূর্বাহ্ণ

ঘরের মাঠে উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে লড়ছে বাংলাদেশ ‘এ’ দল। এরই মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টেস্ট মাঠে গড়িয়েছে। যেখানে একটিতে ড্র, অন্যটি হারতে হয়েছে স্বাগতিকদের।

তৃতীয় টেস্টে জয় তুলে নিয়ে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন স্কোয়াডে দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়েছেন সাত ক্রিকেটার। অবশ্য দল ঘোষণা করলেও এখনো অধিনায়কের নাম ঘোষণা করেনি বোর্ড।

দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়া সাত ক্রিকেটার হলেন- আফিফ হোসেন (অধিনায়ক), সাদমান ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, খালেদ আহমেদ ও রিপন মন্ডল।

এদিকে বাদ পড়া সাত জনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে মমিনুল হক, ইয়াসির আলি চৌধুরী, নুরুল হাসান সোহান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মৃত্যুঞ্জয় চৌধুরী ও মুশফিক হাসানকে।

বাংলাদেশ-উইন্ডিজের যুবাদের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি ড্র হয়। শুক্রবার (২৬ মে) শেষ হওয়া দ্বিতীয় ম্যাচে ৩ উইকেটে হারের লজ্জা পায় বাংলাদেশ। আগামী ৩০ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।

তৃতীয় টেস্টে বাংলাদেশ ‘এ’ দল: জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান ও ইরফান শুক্কুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *