তরুণদের রাতের ঘুম কেড়ে নিলেন আয়েশা শর্মা

তরুণদের রাতের ঘুম কেড়ে নিলেন আয়েশা শর্মা

বিনোদন স্পেশাল

অক্টোবর ২৯, ২০২২ ৭:৫৭ পূর্বাহ্ণ

আয়েশা শর্মার নতুন পোস্ট রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এবার একটি নীল মনোকিনিতে বিছানায় বসে হট পোজ দিয়ে ছবি তোলেন অভিনেত্রী। আর তা দেখেই নিয়ন্ত্রণহীন হয়েছেন ফ্যানেরা। আর তাই ছবি পোস্ট হতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

আসলে তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী আয়েশা শর্মাও। তিনি মাঝে মাঝেই বোল্ড ও সাহসী অবতারে ফটোশুট করে ছবি পোস্ট করেন যা ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে’ সিনেমা থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। তারপর সোশ্যাল মিডিয়াতে বোল্ড ছবি পোস্ট করে এখন চর্চায় থাকেন আয়েশা শর্মা। মাঝে মাঝেই তিনি বিকিনি পরে ফটোশুট করে ছবি পোস্ট করে ইন্টারনেটে আলোড়ন ফেলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *