ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর প্যানেল পরিচিতি ও পিঠা উৎসব

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর প্যানেল পরিচিতি ও পিঠা উৎসব

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৩, ২০২৩ ৩:৪০ অপরাহ্ণ

এ আর রাজ

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর লে. কর্নেল (অব) সৈয়দ হাসান ইকবাল ও কাজী মইনুল ইসলাম পরিষদের প্যানেল পরিচিতি ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) জাতীয় নাট্যশালার চিলেকোঠায় এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর সভাপতি লে. কর্নেল (অব) সৈয়দ হাসান ইকবাল (লোহাগড়া) এবং সাধারণ সম্পাদক কাজী মইনুল ইসলাম (নড়াগাতি) সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল এবং অধ্যাপক নাফিউল মজিদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকার সাবেক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি মোঃ কামরুজ্জামান কাজল, পুষ্পধারা প্রপার্টিজ লিঃ এর ডিরেক্টর এবং শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), পুষ্পধারা প্রপার্টিজ লিঃ এর এক্সিকিউটিভ ডিরেক্টর আলী রেজা, পুষ্পধারা প্রপার্টিজ লিঃ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আসাদ-উজ-জামান শাহীন, ইনকাম ট্যাক্স ও ভ্যাট ফোরামের নেতা ওমর ফারুক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর প্যানেল পরিচিতি ও পিঠা উৎসব

সৈয়দ হাসান ইকবাল বলেন, নড়াইল জেলাকে সমৃদ্ধশালী জেলা হিসেবে আমরা গড়ে তুলতে চাই। এর জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতেই আজ আমরা এখানে মিলিত হয়েছি। আমরা আমাদের এই প্যানেলের মাধ্যমে নড়াইল জেলাকে আগামীর স্মার্ট বাংলাদেশের স্মার্ট জেলা হিসেবে গড়ে তুলবো।

সাধারণ সম্পাদক কাজী মইনুল ইসলাম বলেন, নড়াইল জেলা আমাদের গর্বের জেলা। নড়াইল জেলা শিক্ষা-সংস্কৃতি কোন দিক থেকেই পিছিয়ে থাকতে পারে না। এই জেলায় এস এম সুলতান, মাশরাফির জন্ম। সেই নড়াইল জেলাকে সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়ে তুলতে আজ আমরা বদ্ধপরিকর। আপনাদের কাছ থেকে আমরা প্রত্যাশা করি আমাদের এই প্যানেল জয় লাভ করবে এবং নড়াইল জেলাকে উন্নত এবং আধুনিক ডিজিটাল জেলা হিসেবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।

ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩-২৪ এর প্যানেল পরিচিতি ও পিঠা উৎসব

নড়াইল জেলার সম্মানিত সদস্য মুন্সি মোঃ কামরুজ্জামান কাজল বলেন, একটা সংগঠনের জন্য একটা প্যানেল এতটা গুরুত্বপূর্ণ যে যদি কিনা প্যানেলের পুরো টিম সক্রিয় থাকে তাহলে ঐ প্যানেলের উদ্দেশ্য সফল হতে বাধ্য। তাই নড়াইল জেলায় এখন যে প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করছে লে. কর্নেল (অব) সৈয়দ হাসান ইকবাল এবং কাজী মইনুল ইসলাম পরিষদ দু’জনই অত্যন্ত ভদ্র মানুষ। তাদের মহৎ উদ্দেশ্য নড়াইল জেলাকে সমৃদ্ধ করা এবং আমি বিশ্বাস করি এই প্যানেলের মাধ্যমেই নড়াইল জেলা উন্নত ও সমৃদ্ধশালী ডিজিটাল জেলা হিসেবে গড়ে উঠবে।

তিনি আরও বলেন, সব সংগঠনেই অনেক লোক থাকে কিন্তু তার ভেতর কাজ করার লোকের খুব অভাব থাকে এবং কাজও করবে গুটি কয়েকজন। এটাই হচ্ছে বাস্তবতা কিন্তু আমি বিশ্বাস করি এই প্যানেলে যারা আছেন তারা সবাই একতাবদ্ধ হয়ে সৈয়দ হাসান ইকবাল এবং কাজী মইনুল ইসলামের নেতৃত্বে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করবে এবং সবাই একসাথে কাজ করতে আগ্রহী হবে। তাই আমি সবাইকে বলবো এই প্যানেলকে সুযোগ দেওয়া হোক এবং নড়াইল জেলার সুবিধার্থে এই প্যানেলকে জয়যুক্ত করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *