ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন

অক্টোবর ৩১, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের খবর কম-বেশি সবরই জানা। যদিও তারা সরাসরি কখনো সম্পর্কের ব্যাপারে কথা বলেননি।

শোনা যাচ্ছে, শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন এই জুটি। পরিণয়ের দিনটাও নাকি চূড়ান্ত করে ফেলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলবেন তারা। ইতোমধ্যে বিয়ের তারিখও ঠিক করেছেন।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, হ্যাঁ, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। যদিও দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন।

সূত্রের মতে, সিড-কিয়ারার বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। তবে বলিউড সূত্রে জানা যায়- মুম্বাইতে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন হবু দম্পতি।

সূত্র বলছে, ‘সিদ্ধার্থ ও কিয়ারা আপাতত বিষয়টিকে চেপে রাখতে চাইছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। ওই পর্যন্ত তারা বিয়ে সম্পর্কে কোনো তথ্যই প্রকাশ করবেন না।’

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখা গেছে ‘শেরশাহ’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০২১ সালের ১২ আগস্ট। গুঞ্জন রয়েছে, এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গভীর হয়। যদিও ২০১৮ সালেই দুজনের মধ্যে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *