জ্যাকুলিন অভিনীত সিনেমার গান অস্কারে মনোনয়ন

জ্যাকুলিন অভিনীত সিনেমার গান অস্কারে মনোনয়ন

বিনোদন

জানুয়ারি ২৮, ২০২৩ ১২:২২ অপরাহ্ণ

অর্থ প্রতারণায় অভিযুক্ত ও সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে আইনের গ্যাঁড়াকলে পড়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। মামলার অভিযুক্ত হয়ে ঘুরতে হচ্ছে থানা থেকে আদালত পর্যন্ত।

এমন দুঃসময়ে জোড়া সুখবর এলো জ্যাকুলিনের জীবনে। একটি হলো, তার অভিনীত হলিউড সিনেমা ‘টেল ইট লাইক আ ওমেন’র একটি গান ৯৫তম অস্কারে মনোনয়ন পেয়েছে। গানটির শিরোনাম ‘অ্যাপ্লজ’। এ গানের কথা ও সঙ্গীতায়োজন করেছেন ডায়ান ওয়ারেন। পারফর্ম করেছেন সোফিয়া কারসন। এটি অস্কারের ‘সেরা মৌলিক গান’ বিভাগে নমিনেশন পেয়েছে। ছবিটির অংশ হিসেবে উচ্ছ্বসিত জ্যাকুলিন।

জ্যাকুলিন বলেন, আমি এখন নির্বাক। অভিনন্দন ডায়ান ওয়ারেন ওসফিয়া কারসনকে অস্কারে মনোনয়ন পেয়ে আমাদের গর্বিত করার জন্য। এই ছবিতে কাজ করা আমার জন্য সম্মানের।

এদিকে শুক্রবার (২৭ জানুয়ারি) জ্যাকুলিন পেলেন আরো একটি সুখবর। তাকে বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছে পাতিয়ালা আদালত। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি অর্থ প্রতারণা মামলায় জড়ানোর পর থেকে অভিনেত্রীর দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা চলছিল। একাধিকবার আবেদনও করেছিলেন অনুমতির জন্য। অবশেষে তা মিললো। জানা গেছে, শিগগিরই জ্যাকুলিন দুবাই যাবেন একটি প্রজেক্টের জন্য। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *